¦
কোটি টাকার সোনাসহ সিএন্ডএফ কর্মচারী আটক

বেনাপোল প্রতিনিধি, ৭ এপ্রিল | প্রকাশ : ০৭ এপ্রিল ২০১৫

যশোরের বেনাপোল চেকপোস্ট থেকে প্রায় আড়াই কেজি সোনার বারসহ এক সিএন্ডএফ এজেন্ট কর্মচারীকে আটক করেছে বিজিবি। মঙ্গলবার সকাল ১১টার দিকে বেনাপোল চেকপোস্টের নোম্যান্সল্যান্ড থেকে তাকে আটক করা হয়। আটক নুরুল ইসলাম (৪৫)  মহিউদ্দিন আহমেদ এন্ড সন্স নামের একটি সিএন্ডএফ এজেন্টের বর্ডারম্যান।

শরীরের বিশেষ স্থানে বেঁধে সোনার বারগুলো ভারতে পাচার করছিল সে।
যশোর ২৬ বিজিবি ব্যাটালিয়নের কমার্ন্ডিং অফিসার লে. কর্ণেল জাহাঙ্গীর হোসেন জানান, বেনাপোল চেকপোষ্ট আইসিপি ক্যাম্পের বিজিবি সদস্যরা নো-ম্যান্সল্যান্ড এলাকায় অভিযান চালিয়ে নূর ইসলামকে ২১টি সোনার বারসহ (২৪৪৮.০৫ গ্রাম)
আটক করে। আটক সোনার বাজার মূল্য প্রায় ১ কোটি টাকা বলে তিনি জানান।
আটক নূর ইসলাম জানায়, সে এই সোনার মালিক নন। বাহক মাত্র। সোনার বারগুলো ২০ হাজার টাকার বিনিময়ে ভারতের পেট্রাপোল সীমান্তে পৌছে দেওয়ার দায়িত্ব নেয়। সোনাগুলো বেনাপোলের এমএম পরিবহনের গলি থেকে নিয়ে যাচ্ছিল।
বিজিবির দাবি, সে একজন সোনা চোরাচালানী। সে দীর্ঘদিন ধরে এ ব্যবসা চালিয়ে আসছে। এ ব্যবসা করে সে আঙ্গুল ফুলে কলাগাছ হয়ে গেছে। এ ব্যাপারে নূর ইসলামকে আসামি করে বেনাপোল পোর্ট থানায় একটি মামলা হয়েছে। সোনার বারগুলো বেনাপোল পোর্ট থানায় জমা দেয়া হবে এবং সেখান থেকে যশোর ট্রেজারিতে জমা দেওয়া  হবে বলে জানা গেছে।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close