¦
খালেদা জিয়ার আন্দোলন সফল হয়নি: প্রধানমন্ত্রী

ঢাকা, ৭ এপ্রিল: | প্রকাশ : ০৭ এপ্রিল ২০১৫

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, তিন মাসের ব্যর্থতার গ্লানি নিয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ঘরে ফিরেছেন। তার আন্দোলন সফল হয়নি। মঙ্গলবার সন্ধ্যায় গণভবনে ঢাকা মহানগর আওয়ামী লীগের নেতা ও কাউন্সিলর প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।
মতবিমিনময় সভায় আওয়ামী লীগের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের নেতারা উপস্থিত ছিলেন।
আওয়ামী লীগ সভাপতি বলেন, বিএনপি নেত্রী মনে করেছিলেন আওয়ামী লীগ সরকারের পতন ঘটিয়ে বিজয়ের মালা পড়ে ঘরে ফিরবেন। কিন্তু ৯২ দিনেও তিনি তা পারেননি। ব্যর্থতার গ্লানি নিয়ে আদালত থেকে জামিন নিয়ে খালেদা জিয়া ঘরে ফিরেছেন।
শেখ হাসিনা বলেন, বিএনপি দেশ ব্যাপী ধ্বংসের রাজনীতি করছে। ৯২ দিন কার্যালয়ে থেকে মানুষ হত্যার উৎসব ছাড়া আর কিছুই করেননি খালেদা জিয়া। তার ধ্বংসাত্মক কাজে দেশবাসী সাড়া দেয়নি। দেশের মানুষের নিরাপত্তায় আওয়ামী লীগ নিজেদের উজাড় করে অতীতেও দিয়েছে এবং ভবিষ্যৎতেও দেবে।
শেখ হাসিনা আরো বলেন, বিএনপি হাওয়া ভবন খুলে খাওয়ার ব্যবস্থা করেছে। আওয়ামী লীগ যখন ক্ষমতায় আসে তখন উন্নয়ন হয়। আর বিএনপি যখন ক্ষমতায় আসে তখন দেশে জঙ্গির উত্থান হয়।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close