¦
এলজিইডির ১০ প্রকৌশলীকে দুদকে তলব

ঢাকা, ৭ এপ্রিল: | প্রকাশ : ০৭ এপ্রিল ২০১৫

নিয়োগ ও বদলি বাণিজ্য এবং অবৈধ সম্পদ অর্জনসহ বিভিন্ন দুর্নীতির অভিযোগে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের সাবেক প্রধান প্রকৌশলী ওয়াহিদুর রহমানসহ ১০ প্রকৌশলীকে তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। মঙ্গলবার বিকেলে দুদকের উপপরিচালক মীর জয়নুল আবেদীন শিবলী এই ১০ জনকে তলব করে এলজিইডির প্রধান প্রকৌশলী বরাবর চিঠি পাঠিয়েছেন।
চিঠিতে দু’দফায় এই ১০ প্রকৌশলীকে দুদকে হাজির হতে বলা হয়েছে। তাদের মধ্যে পাঁচজনকে ১৫ এপ্রিল এবং বাকি পাঁচজনকে ১৬ এপ্রিল উপস্থিত থাকতে বলা হয়েছে।
১৫ এপ্রিল যাদের তলব করা হয়েছে তারা হলেন- এলজিইডি সদর দপ্তরের জ্যেষ্ঠ সহকারী প্রকৌশলী মো. জহুরুল আলম মণ্ডল ও ফিরোজ আলম তালুকদার, নির্বাহী প্রকৌশলী মো. আবদুস সাত্তার ও মো. নজরুল ইসলাম, সহকারী প্রকৌশলী আতিয়ার রহমান।
১৬ এপ্রিল যাদের তলব করা হয়েছে তারা হলেন- সহকারী প্রকৌশলী এএফএসকে নজরুল ইসলাম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী শহিদুর রহমান প্রামাণিক, অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. মহসীন, প্রকল্প পরিচালক (সিডিএসপি-৪) মোহাম্দ রেজাউল করিম এবং উপজেলা প্রকৌশলী খন্দকার আসাদুজ্জামান।
স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের সাবেক প্রধান প্রকৌশলী ওয়াহিদুর রহমানসহ ১০ প্রকৌশলীর বিরুদ্ধে নিয়োগ বাণিজ্য, বদলি বাণিজ্য ও অবৈধ সম্পদ অর্জনসহ বিভিন্ন দুর্নীতির অভিযোগ রয়েছে। এসব অভিযোগ অনুসন্ধানে তাদের তলব করা হয়েছে কমিশনে।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close