¦
যুগ্ম মহাসচিব আমিনুল ইসলাম জাকিরের সন্ধান দাবি বিএনপির

ঢাকা ৮ এপ্রিল: | প্রকাশ : ০৮ এপ্রিল ২০১৫

বিএনপির যুগ্ম-মহাসচিব বরকত উল্লাহ বুলু বলেছেন, বর্তমান সরকার গণতান্ত্রিক আচার-আচরণ ত্যাগ করে অগণতান্ত্রিক পন্থা ও একপেশে নীতিতে দেশ চালাচ্ছে। তিনি অবিলম্বে বিএনপির যুগ্ম মহাসচিব আমিনুল ইসলাম জাকিরের সন্ধান দাবি করেছেন।  

বুধবার বিকালে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ অভিযোগ করেন।
বিবৃতিতে বুলু বলেন, বর্তমান সরকার গণতান্ত্রিক আচার আচরণ ত্যাগ করে অগণতান্ত্রিক পন্থা ও একপেশে নীতিতে দেশ চালাচ্ছে। আইন-শৃঙ্খলা বাহিনীর ওপর অতি মাত্রায় নির্ভরশীলতার কারণেই দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি হয়েছে। ফলশ্রুতিতে বিরোধী দলীয় নেতা-কর্মীসহ সাধারণ নাগরিকদের জীবন যাত্রা এখন চরম হুমকির মুখে উপনীত হয়েছে।
বিবৃতিতে তিনি বলেন, সারাদেশে বিরোধী দলীয় নেতা-কর্মীদের গ্রেফতারের পাশাপাশি চলছে গুম আতঙ্ক। তারই ধারাবাহিকতায় মঙ্গলবার রাতে জাতীয়তাবাদী ছাত্রদল তেজগাঁও কলেজ শাখার সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম জাকিরকে সাদা পোশাকধারী আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা ধরে নিয়ে গেলেও এখন পর্যন্ত তাকে গ্রেফতারের কথা স্বীকার করা হয়নি।
বিবৃতিতে বলা হয়, দমন-পীড়ণ চালিয়ে জনগণের মৌলিক অধিকার হরণ এবং বিরোধী দলীয় নেতা-কর্মীদের ওপর ক্রমাগত জুলুম নির্যাতনের পথ থেকে পিছপা না হলে দেশ আরো চরম অনিশ্চয়তার দিকে ধাবিত হবে।
তিনি বিএনপির এই যুগ্ম মহাসচিব অবিলম্বে আমিনুল ইসলাম জাকিরের সন্ধান দাবি ও তার পরিবার পরিজনকে উদ্বেগ উৎকন্ঠার হাত থেকে রক্ষা করতে সরকারের প্রতি জোর দাবি জানান।
পাশাপাশি আমিনুল ইসলাম জাকিরের সন্ধান না দেয়ার ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেন।
 
 
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close