¦
ছুুটি না পাওয়ায় পুলিশের কান্ড!

সিলেট ব্যুরো, ৯ এপ্রিল | প্রকাশ : ০৯ এপ্রিল ২০১৫

সিলেটে নিজ হাতে গোপনাঙ্গ কেটেছে কোতোয়ালী মডেল থানার এক পুলিশ কনস্টেবল। আহত কনস্টেবল তৌহিদুল ইসলামকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বুধবার বিকালে থানা ভবনের চারতলায় এ ঘটনা ঘটে। গোপনাঙ্গ কাটা নিয়ে কোতোয়ালী থানার ওসি ও কনস্টেবল তৌহিদের সহকর্মীদের কাছ থেকে ভিন্ন বক্তব্য পাওয়া গেছে। নাম প্রকাশ না করার শর্তে কোতোয়ালী থানার কয়েকজন পুলিশ সদস্য জানান, গত কয়েকদিন ধরে ছুটিতে যেতে চাইছিলেন কনস্টেবল তৌহিদুল ইসলাম। কিন্তু থানার ওসি আসাদুজ্জামান তাকে ছুটিতে যেতে দিচ্ছিলেন না। এ নিয়ে মানসিকভাবে দুর্বল হয়ে পড়েন তৌহিদ। বুধবার বিকালে কোতোয়ালী থানা ভবনের চারতলায় ওঠে তৌহিদ ব্লেড দিয়ে নিজের গোপনাঙ্গ কাটার চেষ্টা করেন। এসময় তার চিৎকারে অন্যান্য পুলিশ সদস্যরা এসে তাকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে ওসমানী হাসপাতালে ভর্তি করেন। ছুটি চাওয়ার ঘটনা অস্বীকার করে ওসি আসাদুজ্জামান বলেন, কনস্টেবল তৌহিদ কিছু দিন আগেও ২১ দিন ছুটিতে ছিলেন। অসাবধানতা বশত ‘আন্ডার সেভ’ করতে গিয়ে কিছু অংশ কেটে গেছে হয়তো।
হাসপাতালে তাকে মনোরোগ বিশেষজ্ঞ চিকিৎসকও দেখানো হচ্ছে বলেও জানান ওসি আসাদুজ্জামান।
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close