¦
যানজটমুক্ত তিলোত্তমা ঢাকা গড়তে চাই: এরশাদ

ঢাকা, ৯ এপ্রিল: | প্রকাশ : ০৯ এপ্রিল ২০১৫

সিটি কর্পোরেশন নির্বাচনে ঢাকা উত্তরে বাহাউদ্দিন বাবুল এবং ঢাকা দক্ষিণে হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন জাতীয় পার্টির (জাপা) একমাত্র প্রার্থী এমন তথ্য জানিয়ে দলটির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, তারা ছাড়া আমার অন্য কোনো প্রার্থী নাই। যারা আমার সিদ্ধান্তের বাইরে প্রার্থী হয়েছে তারা দলীয় শৃঙ্খলা ভঙ্গ করেছে, অন্যায় করেছে। তাদের আমি অব্যাহতি দিয়েছি। তারা আমার কেউ নয়।
তিনি বলেন, সিটি নির্বাচনে জয়লাভ করে আমরা যানজটমুক্ত তিলোত্তমা ঢাকা গড়তে চাই। কদর্য ঢাকা দেখতে চাই না। সারা শহরের রাস্তার উপরে দোকানে সয়লাব এমন ঢাকা আমরা চাই না। আমাদের সামনে সুযোগ এসেছে, মানুষের কাছে উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরতে হবে। জাতীয় পার্টির উপর যে অত্যাচার, অবিচার করা হয়েছে এর জবাব দিতে হবে।
বৃহস্পতিবার দুপুরে চেয়ারম্যানের বনানী কার্যালয়ে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন পরিচালনা কমিটির এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।
সংসদকে অকেজো করা হয়েছে এমন মন্তব্য করে এরশাদ বলেন, আমরা ক্ষমতা হস্তান্তর করার পর কোনো সংসদ কার্যকর হয়নি। বরং সংসদকে অচল করার মাধ্যমে গণতন্ত্রকে অচল করা হয়েছে। আমরা ক্ষমতায় গিয়ে সংসদকে কার্যকর করার মাধ্যমে গণতন্ত্রকে প্রতিষ্ঠিত করতে চাই।
প্রধানমন্ত্রীর এ বিশেষ দূত বলেন, আমি যখন ক্ষমতায় ছিলাম তখন বন্যায় নিপীড়িত মানুষের ঘরে গিয়ে তাদের মুখে খাবার তুলে দিয়েছি। আমার সময় সন্ত্রাস ও ইয়াবা ছিল না।
জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তর শাখার সভাপতি এসএম ফয়সল চিশতীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় আরো বক্তব্য দেন জাতীয় পার্টির মহাসচিব সাবেক মন্ত্রী জিয়াউদ্দিন আহমেদ বাবলু, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব জাহাঙ্গীর আলম, জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের জাতীয় পার্টির সমর্থিত মেয়র প্রার্থী বাহাউদ্দিন আহমেদ বাবুল, কেন্দ্রীয় নেতা নুরুল ইসলাম নুরু, জহিরুল আলম রুবেল, সুলতান আহমেদ সেলিম, সাইফুল ইসলাম পিটু, আবুল হাসান আহমেদ জুয়েল, মোস্তাফিজুর রহমান নাঈম, নাসির উদ্দিন শেখ, মখলেছুর রহমান মজনু, মাহফুজ মোল্লা, রাজ মোহাম্মদ উমর ফারুক, আবুল খায়ের, ইব্রাহিম খান, কামরুল হুদা কাজল, আব্দুস সাত্তার প্রমুখ।
 

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close