¦
খিলগাঁওয়ে হাত-পা বাঁধা লাশ উদ্ধার: আটক ৩

ঢাকা, ১০ এপ্রিল: | প্রকাশ : ১০ এপ্রিল ২০১৫

রাজধানীর খিলগাঁওয়ে একটি মাদক নিরাময় কেন্দ্র থেকে মুখ ও হাত-পা বাঁধা অবস্থায় বশির আহমেদ নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে খিলগাঁওয়ের সিপাহীবাগ ভূঁইয়াপাড়ার লাইফ লাইন মাদক নিরাময় কেন্দ্রের ভেতর থেকে লাশটি উদ্ধার করা হয়। এ সময় হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে ওই নিরাময় কেন্দ্রের তিন রোগীকে আটক করেছে পুলিশ।
খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) হিরু মোল্লা জানান, সকাল ৭টায় ওই নিরাময় কেন্দ্রের ভেতর থেকে বশির আহমেদের লাশ উদ্ধার করা হয়। এ সময় তার মুখ ও হাত-পা বাঁধা ছিল। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজ ভূঁইয়া বলেন, আটকরা জানিয়েছেন, বশির আহমেদ ওই নিরাময় কেন্দ্রের তত্ত্বাবধায়ক ছিলেন। বশির তাদের ওপর মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করতেন। তবে আটকদের নাম ঠিকানা জানাননি ওসি।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close