¦
চট্টগ্রামে মনজুরের কমলালেবু : নাছিরের হাতি

চট্টগ্রাম, ১০ এপ্রিল: | প্রকাশ : ১০ এপ্রিল ২০১৫

প্রতীক নিয়ে উচ্ছ্বসিত আ জ ম নাছির উদ্দিন ও মনজুর আলমের ছেলে সরোয়ার আলম

আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থী এম মনজুর আলমের জন্য কমলালেবু প্রতীকের বরাদ্দ দেয়া হয়েছে। আর ১৪দল সমর্থিত আ জ ম নাসির পেয়েছেন হাতি প্রতীক। শুক্রবার সকালে নগরীর মুসলিম হলে রিটার্নিং অফিসার আব্দুল বাতেন এ প্রতীক বরাদ্দ দেন।
জাতীয় পার্টি সমর্থিত মেয়র প্রার্থী সোলায়মান আলম শেঠ ও আ জ ম নাছিরসহ চার হাতি প্রতীক বরাদ্দের জন্য আবেদন করেন। লটারিতে পছন্দের প্রতীক পেয়ে যান নাছির। আর সোলায়মান আলম শেঠ প্রতীক বরাদ্দ পান ডিস এন্টেনা।
অন্য প্রার্থীদের প্রতীকগুলো হচ্ছে- বিএনএফ’র আরিফ মঈনুদ্দীন বাস, গাজী মো. আলাউদ্দিন টেলিস্কোপ, ইসলামী আন্দোলন সমর্থিত প্রার্থী ওয়াইয়াজ হোসেন ভূঁইয়া ঘড়ি, ইসলামিক ফ্রন্টের মজিবুল হক শুক্কুর ময়ূর, ইসলামী ফ্রন্টের মহাসচিব এম এ মতিন চরকা, সৈয়দ সাজ্জাদ জোহা ক্রিকেট ব্যাট, সাইফুদ্দিন আহমেদ ববি ফ্লাক্স, আবুল কালাম আজাদ দিয়াশলাই ও শফিউল আলম ইলিশ মাছ প্রতীক বরাদ্দ পেয়েছেন। মেয়রদের পর কাউন্সিলর ও সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলরদের প্রতীক বরাদ্দ দেয়া হয়।
প্রতীক পাওয়ার পর আ জ ম নাছির বলেন, প্রতীক কী নিব তা আমার মায়ের কাছে জানতে চেয়েছিলাম। মায়ের ইচ্ছায় হাতি প্রতীক চেয়েছিলাম।
মনজুর আলমের পক্ষে উপস্থিত ছিলেন তার ছেলে সরোয়ার আলম। তিনি বলেন, আমরা কমলা লেবু প্রতীক চেয়েছিলাম। সে প্রতীক আমরা পেয়েছি। জনগণকে কমলা লেবু প্রতীকে ভোট দিয়ে আমার বাবাকে জয়যুক্ত করার জন্য আহ্বান জানাচ্ছি।
বৃহস্পতিবার মনোনয়নপত্র প্রত্যাহার শেষে চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন ১২ মেয়র প্রার্থী। এসব প্রার্থীদের আজ প্রতীক বরাদ্দ দিচ্ছেন রিটার্নিং কর্মকর্তা।
এক্ষেত্রে প্রার্থীদের পছন্দকেই প্রাধান্য দেয়া হবে। তবে একই প্রতীক যদি একাধিক প্রার্থী দাবি করেন, তবে রিটার্নিং কর্মকর্তা লটারির মাধ্যমে প্রতীক দেবেন।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close