¦
নোমান-খসরু-নাছিরকে নিয়ে প্রচারণায় মনজুর

চট্টগ্রাম, ১০ এপ্রিল: | প্রকাশ : ১০ এপ্রিল ২০১৫

আসন্ন চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে প্রচারণায় নেমেছেন বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী এম মনজুর আলম।

গত ৭ এপ্রিল থেকেই নেতাকর্মীরা প্রচারণা চালালেও শুক্রবারে মাঠে নামেন মনজুর। এসময় তার সাথে ছিলেন চট্টগ্রাম বিএনপির তিন শীর্ষস্থানীয় নেতা; দলের ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, দলের চেয়ারপারসনের উপদেষ্টা ও চট্টগ্রাম মহানগর সভাপতি আমীর খসরু মাহমুদ চৌধুরী এবং সাবেক মেয়র মীর মোহাম্মদ নাছির উদ্দিন।
বিকেল সাড়ে তিনটায় নগরীর ৪০ ও ৪১ নম্বর ওয়ার্ড দিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করেন মনজুর আলম। নোমান, আমীর খসরু মাহমুদ চৌধুরী এবং নাছির ছাড়াও প্রচারণায় আরো অংশ নেন মহানগর বিএনপির সহ সভাপতি শামসুল আলম, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য মাহাবুবুর রহমান শামীম, বিএনপি নেতা মো. মিয়া ভোলা, নিয়াজ মোহাম্মদ খান, কাজী বেলাল, ইয়াছিন চৌধুরী লিটনসহ বিপুল সংখ্যক নেতাকর্মী।
নির্বাচনে কমলা লেবু প্রতীক নিয়ে মেয়র পদে প্রতিদ্বন্দ্বীতা করবেন মনজুর।
৪০ ও ৪১ নম্বর ওয়ার্ডে প্রচারণা চালানোর পাশাপাশি দুটি পথসভায় বক্তব্য দেন মনজুর আলমসহ দলের সিনিয়র নেতারা। এসময় বিভিন্ন  শ্রেণি-পেশার মানুষের সাথে গণসংযোগ ও কুশল বিনিময় করেন মনজুর আলম।
নগরীকে জলাবদ্ধতামুক্ত করাসহ সার্বিক উন্নয়নে যে কাজ শুরু করেছেন তা শেষ করতে এলাকাবাসী ভোট ও সমর্থন কামনা করেন মনজু। এছাড়া বক্তব্যে বিএনপি নেতারা প্রতিপক্ষ আওয়ামী লীগ প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনের আচরণ বিধি ভঙ্গের বিভিন্ন অভিযোগ আনেন।
 
 

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close