¦
হ্যাপির মামলায় রুবেলের অব্যাহতি প্রতিবেদন আদালতে গ্রহণ

ঢাকা, ১৩ এপ্রিল: | প্রকাশ : ১৩ এপ্রিল ২০১৫

চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপির করা মামলায় জাতীয় দলের পেসার রুবেল হোসেনের অব্যাহতি চেয়ে পুলিশের করা চুড়ান্ত প্রতিবেদন গ্রহণ করেছেন আদালত।
সোমবার ঢাকা মহানগর হাকিম আতাউল হক চুড়ান্ত অভিযোগপত্রটি স্বাক্ষর করে পরবর্তী পদক্ষেপের জন্য চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) বরাবর পাঠান।
মামলার বাদী হ্যাপী চুড়ান্ত প্রতিবেদনের উপর নারাজি না দিলে আদালত রুবেলকে মামলার দায় হতে অব্যাহতি দিবেন।
২০১৪ সালের ১৩ ডিসেম্বর হ্যাপী মিরপুর মডেল থানায় রুবেলের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
মামলার অভিযোগ থেকে জানা যায়, গত ১০ মাস আগে রুবেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক হয় এবং বিভিন্ন সময় বিয়ের প্রলোভন দেখিয়ে রুবেলের বাসায় হ্যাপীর ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক দৈহিক সম্পর্ক স্থাপন করে। পরবর্তীতে হ্যাপি বিয়ের কথা বললে টালবাহানা করতে থাকেন রুবেল। সর্বশেষ ২০১৪ সালের ১ ডিসেম্বর বিকেল ৫টায় হ্যাপীকে তার বাসায় বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেন।
২০১৫ সালের ২৯ মার্চ ঢাকা মোট্রোপলিটন পুলিশের উইমেন সাপোর্ট এ্যান্ড ইনভেস্টিগেশন ডিভিশনের পুলিশ পরিদর্শক হালিমা খাতুন আসামি রুবেল হোসেনের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় আদালতের মিরপুরের জিআর শাখায় মামলার দায় হতে অব্যাহতি দানের চুড়ান্ত প্রতিবেদনটি দাখিল করেন।
চুড়ান্ত প্রতিবেদনে মামলার তদন্তকারী কর্মকর্তা উল্লেখ করেন, নাজনীন আক্তার হ্যাপী প্রাপ্তবয়স্ক, মিড়িয়াতে কাজ করা একজন সচেতন অধুনিক ব্যক্তি।
প্রাপ্তবয়স্ক হওয়ার পরও বৈবাহিক সম্পর্ক ছাড়া তিনি যদি রুবেলের সঙ্গে দৈহিক সম্পর্ক স্থাপন করে থাকেন, তাহলে সেটা তার সম্মতিসহ হয়ে থাকতে পারে। ধর্ষণের সংজ্ঞানুযায়ী বিবাহের প্রলোভন দিয়ে জোরপূর্বক তাকে ধর্ষণ করা হয়েছে তার কোনো সাক্ষ্যপ্রমাণ পাওয়া যায়নি। তদন্তে রুবেল হোসেনের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হয়নি। তাই এ মামলার দায় হতে তাকে অব্যহতি দানের প্রার্থনা জানালাম বলে উল্লেখ করেন।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close