¦
রাজশাহীতে শিবিরকর্মীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

রাজশাহী ব্যুরো, ১৩ এপ্রিল: | প্রকাশ : ১৩ এপ্রিল ২০১৫

রাজশাহীতে শহীদুল ইসলাম (২২) নামের এক শিবিরকর্মীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে নগরীর নওদাপাড়া বাইপাস এলাকা থেকে শহীদুলের লাশ উদ্ধার করা হয়।
নিহত শিবিরকর্মী শহীদুল ইসলাম নগরীর শাহমুখদুম থানার ভাড়ালিপাড়া এলাকার জালাল উদ্দিনের ছেলে। এছাড়া তিনি জামায়াত পরিচালিত রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালের একজন কর্মচারী।
এদিকে সোমবার সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে শহীদুলের গুলিবিদ্ধের বিষয়টি সম্পর্কে বিস্তারিত কিছু জানা যায়নি। মহানগর পুলিশ এ ব্যাপারে স্পষ্ট করে কিছু বলেনি।
রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র সহকারী কমিশনার ইফতে খায়ের আলম জানান, সোমবার সকালে এলাকাবাসীর কাছে খবর পেয়ে শাহ মখদুম থানা পুলিশ নওদাপাড়া বাইপাস থেকে গুলিবিদ্ধ অবস্থায় অজ্ঞাত পরিচয় এক যুবকের লাশ উদ্ধার করে। নিহতের নাম শহীদুল ইসলাম কি-না সেটা তিনি নিশ্চিত করতে পারেননি। পরে ওই এলাকায় বিষয়টি জানাজানি হলে নিহত শহীদুলের পরিবারের সদস্যরা থানায় যোগাযোগ করলে তার পরিচয় সম্পর্কে নিশ্চিত হওয়া যায়। তবে গুলিবিদ্ধ হয়ে নিহত হওয়ার ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।
অপরদিকে রোববার বিকেলে রাজশাহী মহানগর ছাত্রশিবিরের প্রচার সম্পাদক রায়হানুল পারভেজ বিভিন্ন গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে দাবি করেছিলেন, শনিবার দিনগত রাত ২টার দিকে নগরীর নওদাপাড়ায় অবস্থিত ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতাল থেকে শহীদুল ইসলামকে আটক করে নিয়ে যায় নগর গোয়েন্দা পুলিশ। সেই থেকে পরিবারের সদস্যরা শহীদুলের খোঁজে ডিবি কার্যালয়েও যোগাযোগ করেন। তবে ডিবি থেকে বলা হয়- তারা শহীদুল নামের কাউকে আটক করেনি। শিবির নেতারা বিবৃতিতে আশঙ্কা করে জানিয়েছিলেন, শহীদুলকে আটকের পর গোপন স্থানে রাখা হয়েছে। তাকে ক্রসফায়ার বা বন্দুকযুদ্ধের মতো গল্পের ফাঁদে মেরে ফেলা হতে পারে বলেও আশঙ্কা করেছিল শিবির।   
 

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close