¦
ভবিষ্যতে সরকার নামানোর জোর কোমরে থাকবে না

ঢাকা ১৩ এপ্রিল: | প্রকাশ : ১৩ এপ্রিল ২০১৫

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ভবিষ্যতে খালেদা জিয়া আর সরকার পতনের কথা চিন্তাও করবেন না। তিনি বলেন, ওনার কোমরে এত জোর হবে না যে উনি সরকার নামানোর কথা বলবেন।

সোমবার মন্ত্রিসভার নিয়মিত বৈঠক শেষে সচিবালয়ে এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রী এ কথা বলেন।
প্রধানমন্ত্রী বলেন, গত বছরের ৫ জানুয়ারির নির্বাচন প্রতিহতের ঘোষণা দিয়ে বিএনপি নেত্রী জ্বালাও পোড়াও শুরু করলেন। দেশ ও জনগণের সম্পদ ধ্বংস করলেন। মানুষ পুড়িয়ে হত্যা করলেন।
 কী পেলেন, সেখানেই আমার প্রশ্ন?
শেখ হাসিনা বলেন, সরকার উৎখাত করে ঘরে ফিরবেন বলে কার্যালয়ে বসেছিলেন বিএনপির নেত্রী।
 জানি না তার কী অর্জন হয়েছে।
তিনি বলেন, অবশেষে তাকে (খালেদা জিয়া) ঘরে ফিরে যেতে হয়েছে। কোর্টেও হাজিরা দিয়েছেন। আশা করি ভবিষ্যতে সরকার পতনের এমন কথা আর চিন্তাও করবেন না।
 প্রধানমন্ত্রী বলেন, আজ আমরা যখন দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছি, তখন তাণ্ডব চালানো হয়েছে। দেশের প্রত্যেকেই বিএনপিকে প্রত্যাখান করেছে। সাধারণ মানুষ শান্তি চায়। গত তিন মাসে যে ক্ষতি হয়েছে তা পুষিয়ে নিতে পারব বলে বিশ্বাস করি। আজ এত তাণ্ডবের পরও প্রবৃদ্ধি ধরে রাখতে সক্ষম হয়েছি।
 প্রধানমন্ত্রী সাম্প্রতিক সময়ের সহিংসতার ঘটনার হোতাদের খুঁজে বের করে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া প্রয়োজন বলে জানান।
 
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close