¦
আনিস খোকনকে সহস্র নাগরিক কমিটির সমর্থন

ঢাকা ১৩ এপ্রিল : | প্রকাশ : ১৩ এপ্রিল ২০১৫

 ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে উত্তরে আনিসুল হক ও দক্ষিণে সাঈদ খোকনকে সমর্থন দিয়েছে সহস্র নাগরিক কমিটি।
সোমবার বিকালে জাতীয় প্রেসক্লাবে ভিআইপি লাউঞ্জে সহস্র নাগরিক কমিটি আয়োজিত মুক্তিযুদ্ধের চেতনায় আধুনিক ঢাকা গড়ে তোল’ শীর্ষক সংবাদ সম্মেলনে সংগঠনের সদস্য সচিব গোলাম কুদ্দুস এ সমর্থন জানান।
লিখিত বক্তব্যে গোলাম কুদ্দুস বলেন, একদিকে নগরজীবনে নানাবিদ সমস্যা অপরদিকে রাজনৈতিক সংকট এবং সাম্প্রদায়িক জঙ্গিবাদের আতংকিত এই নগরে সস্থি ফিরে আনা বড় চ্যালেঞ্জ।
তিনি বলেন, আমরা বিশ্বাস করি আনিসুল হক ও সাঈদ খোকন নির্বাচিত হলে ঢাকা মহানগরী এক পরিকল্পিত আধুনিক নগরী হিসেবে বিশ্বসভায় মাথা উঁচু করে দাঁড়াবে। এই দুই প্রার্থীর প্রতি সমর্থন দিতে তিনি নগরবাসীর প্রতি অনুরোধ জানান।
ঢাকা মহানগরীর জন্য কয়েকটি দাবি তুলে ধরেন গোলাম কুদ্দুস। দাবিগুলো হলো, যানজট নিরসন, গ্যাস-পানি-বিদ্যুৎ সংকটের সমাধান, বস্তিবাসী ও দরিদ্র মানুষের আবাসনের ব্যবস্থা, স্বাস্থ্যসেবা নিশ্চিত, শিক্ষার অধিকার নিশ্চিত, খেলাধুলার জন্য মাঠ, বিনোদন সংস্কৃতি চর্চার জন্য ১০টি করে মঞ্চ নির্মাণ, নগরীর গুরুত্বপূর্ণ স্থানে বাঙালি সংস্কৃতির স্মারক নির্মাণ ও প্রদর্শনের ব্যবস্থা, পরিবেশ দূষণের হাত থেকে রক্ষা, গুরুত্বপূর্ণ জায়গাকে ‘ওয়াইফাই জোন’ এর আওতাভুক্ত করা এবং দুর্নীতি ও অপচয়রোধ করে সিটি কর্পোরেশন পরিচালনায় স্বচ্ছতা ও জবাবদিহীতা নিশ্চিত করা।
এ সময় সংবাদ সম্মেলনে আয়োজক সংগঠনের আহ্বায়ক সৈয়দ সামসুল হক, বিএসএমএমইউ-এর উপাচার্য কামরুল হাসান খান, বিএমএ-এর মহাসচিব ইকবাল আর্সেনাল, অভিনেতা এ টি এম শামসুজ্জামান, ক্রীড়া সংগঠক ফজলুর রহমান বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।
 
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close