¦
আদর্শ ঢাকা গড়ার অঙ্গীকার তাবিথ আউয়ালের

ঢাকা, ১৬ এপ্রিল: | প্রকাশ : ১৬ এপ্রিল ২০১৫

 নির্বাচিত হলে আদর্শ ঢাকা গড়ার অঙ্গীরকার করলেন বিএনপি সমর্থিত ঢাকা সিটি উত্তরের মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল।
বৃহস্পতিবার বেলা ১১টায় গুলশান লিংক রোডে নির্বাচনী কার্যালয়ে ইশতেহার ঘোষণার সময় তিনি এ অঙ্গীকার করেন।
বাংলাদেশি জাতীয়তাবাদ গণতান্ত্রিক মূল্যবোধ সাম্প্রদায়িক সম্প্রতি নাগরিক অধিকার রক্ষা এবং দুর্নীতিমুক্ত ও বাসযোগ্য আদর্শ ঢাকা গড়ার প্রত্যয়ে তাবিথ আউয়াল ১২ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।
ইশতেহারে  ঘোষিত ১২ দফা হলো, খাদ্য, বাসস্থান,চিকিৎসা,শিক্ষা সেবা নিশ্চিতকরণ, যানজট নিরসন ও যানবাহন সুবিধা, নগর পরিবেশ ব্যবস্থাপনা, টেকসই উন্নয়ন, সামাজিক উন্নয়ন ও ব্যবস্থাপনা, আমোদ-প্রমোদ, চিত্ত বিনোদন ও জনস্বাস্থ্য নিশ্চিতকরণ, ডিজিটাল সেবা, জননিরাপত্তা,প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলা, নগর প্রশাসন উন্নয়ন।
এসময় ‘আদর্শ ঢাকা আন্দোলনের’ আহ্বায়ক ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক ড. এমাজউদ্দিন আহমেদ, সদস্য সচিব শওকত মাহমুদ, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, অধ্যাপক মাহবুব উল্লাহ, সাংবাদিক মাহফুজ উল্লাহ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কবি আবদুল হাই শিকদার প্রমুখ উপস্থিত ছিলেন ।
নিজের প্রতীক বাস মার্কায় ভোট চেয়ে তাবিথ বলেন, নগরবাসীর সহযোগিতা এবং সক্রিয় সমর্থন পেলে আদর্শ ঢাকা গড়ার ক্ষেত্রে আমার পক্ষে শক্তিশালী ভূমিকা রাখার সুযোগ সৃষ্টি হবে, এটা আমার দৃঢ বিশ্বাস।
উল্লেখ্য, তাবিথ আউয়াল ‘আর্দশ ঢাকা আন্দোলন’মনোনীত বিএনপি সমর্থিত প্রার্থী হিসেবে ঢাকা উত্তর সিটি করপোরেশন থেকে বাস প্রতীক নিয়ে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এসময় ঢাকা আন্দোলনের আহবায়ক অধ্যাপক এমাজ উদ্দিন বলেন, নগরীর বিদ্যমান সমস্যা সমাধানে তাবিথ আউয়াল যে পরিকল্পনা তুলে ধরেছেন তা সত্যি অসাধারণ। তিনি মেয়র পদে তাবিথ আউয়াল ভোট দেয়ার জন্য নগরবাসীর প্রতি আহবান জানান।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close