¦
মিলনের ইশতিহারে ভাড়াটিয়াদের স্বার্থ সংরক্ষণের ঘোষণা

ঢাকা, ১৬ এপ্রিল: | প্রকাশ : ১৬ এপ্রিল ২০১৫

মেয়র নির্বাচিত হলে ভাড়াটিয়াদের স্বার্থ সংরক্ষণে কাজ করবেন বলে ঘোষণা দিয়েছেন ঢাকা সিটি দক্ষিনে জাতীয় পার্টি সমর্থিত মেয়র প্রার্থী সাইফুদ্দিন আহমেদ মিলন।
বৃহস্পতিবার দুপুরে পুরানা পল্টনের টেপা কমপ্লেক্সে নগর উন্নয়নে ১৮ দফা অঙ্গিকার ব্যক্ত করে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন তিনি।
অগ্রাধিকার ভিত্তিতে যানজটমুক্ত ঢাকা গড়ার ঘোষণা রয়েছে তার ইশতেহারে।
এসময় তিনি বলেন, ঢাকাবাসীর জন্য নিরবচ্ছিন্ন গ্যাস, বিদ্যুৎ ও পানি সরবরাহ নিশ্চিত করা হবে। পরিচ্ছন্ন ঢাকা উপহার দেয়া হবে। মশা-মাছি থেকে ঢাকাকে মুক্ত রাখা হবে। রোড আইল্যান্ডগুলোতে বৃক্ষ রোপণের মাধ্যমে সবুজ ঢাকা গড়া হবে। ভাড়াটিয়াদের স্বার্থ রক্ষা করা হবে।’
এসময় জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ জাপার আহ্বায়ক সৈয়দ আবু হোসেন বাবলা, গোলাম কিবরিয়া টিপু, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, সাহিদুর রহমান টেপা, যুগ্ম-মহাসচিব এ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, ঢাকা দক্ষিণের সদস্য সচিব জহিরুল ইসলাম রুবেল, তথ্য ও গবেষণা সম্পাদক মনিরুল ইসলাম মিলন, যুব সংহতির সাধারণ সম্পাদক বেলাল হোসেন, যুগ্ম-দফতর সম্পাদক আবুল হাসান আহমেদ জুয়েল উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, সাইফুদ্দিন আহমেদ মিলন সোফা প্রতীকে ঢাকা দক্ষিণ সিটিতে মেয়র পদে নির্বাচন করছেন।
 

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close