¦
হাব নির্বাচন: গণতান্ত্রিক ফোরাম প্যানেল জয়ী

ঢাকা ১৬ এপ্রিল : | প্রকাশ : ১৬ এপ্রিল ২০১৫

হজ এজেন্সিজ অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ(হাব)-এর দ্বি-বার্ষিক (২০১৫-১৭) নির্বাচনে ২৭টি পদের মধ্যে ২৫টি পদে বিজয়ী হয়েছে ইব্রাহিম বাহারের নেতৃত্বাধীন হাব গণতানি্ত্রক ফোরাম প্যানেল। মাত্র দু'টি পদে জয়ী হয়েছে হাব সম্মিলিত পরিষদ। বৃহস্পতিবার ভোর পাঁচটায় চূড়ান্ত ফল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান হারুন অর রশিদ।

হাব নির্বাচন পরিচালনা বোর্ডের প্রধান জানান, নির্বাচনে মোট এক হাজার ২২৯ ভোটারের মধ্যে ৯২১ জন ভোট প্রয়োগ করেন। নির্বাচিত সবাই কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন। নির্বাচিতদের মধ্য থেকে পরে কমিটি গঠন করা হবে।
 
বুধবার সকাল ১০টা থেকে বিকাল চারটা পর্যন্ত রাজধানীর কাকরাইলে ডিপে্লামা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে ভোটগ্রহণ হয়। সারারাত ভোট গণনা শেষ ভোর পাঁচটার পর আনুষ্ঠিানিকভাবে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়।
 
প্রসঙ্গত, হাবের কার্যনির্বাহী পরিষদের সদস্য পদে ২৭টি, ঢাকা আঞ্চলিক কমিটির ১৩টি, চট্টগ্রাম আঞ্চলিক কমিটির সাতটি ও সিলেট আঞ্চলিক কমিটির সাতটিসহ মোট ৫৪টি পদে নির্বাচনে ভোট গ্রহণ হয়।
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close