¦
ছাত্রলীগের দুগ্রুপের সংঘর্ষে নিহত ২

দিনাজপুর, ১৬ এপ্রিল: | প্রকাশ : ১৬ এপ্রিল ২০১৫

হল দখল করাকে কেন্দ্র করে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে মিল্টন হায়দার ও জাকারিয়া নামে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ১৭ জন। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে বিশ্ববিদ্যালয় অডিটরিয়াম-১ এ ভেটেরিনারী অনুষদের নবীণ বরণ অনুষ্ঠান চলাকালীন সময়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
এসময় উভয়পক্ষ বিশ্ববিদ্যালয়ের বিদ্যুৎ বন্ধ করে বেশ কয়েকটি ককটেল বিষ্ফোরণসহ গুলি বর্ষণ করে। সংঘর্ষে এ পর্যন্ত ১৭ জন ছাত্র আহত হওয়ার খবর পাওয়া গেলেও মাত্র তিন জন ছাত্রকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এদের মধ্যে রিয়েল-অরুন গ্রুপের মিল্টন হায়দার ও জাকারিয় চিকিৎসাধীন অবস্থায় মারা যান। হাসপাতাল সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

নিহত মিল্টন হায়দার কৃষি অনুষদের শেষ বর্ষের ছাত্র আর জাকারিয়া বিজনেস স্টাডিজ বিভাগের ২য় বর্ষের ছাত্র।
প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে বিশ্ববিদ্যালয় অডিটরিয়াম-১ এ ভেটেরিনারী অনুষদের নবীণ বরণ অনুষ্ঠান চলাকালীন সময় বিশ্ববিদ্যালয় হতে বহিস্কৃত ছাত্রলীগের সাধারণ সম্পাদক অরুন কান্তি রায় ও বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি ইফতেখার আহমেদ রিয়েল এর নেতৃত্বে আতিউর রহমান রানা, এসএম জাহিদ, জাকারিয়াসহ প্রায় ৪০/৫০ জন ছাত্র বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে প্রবেশ করে শেখ রাসেল হল দখল নেয়। এরপর তারা নূর হোসেন হলেও প্রবেশ করে। এ সময় প্রতিপক্ষ ছাত্রলীগের অপর অংশ আসাদুজ্জামান জেমি, নয়ন, তারেক, সজল ও ছাত্রদল নেতা মোনেম, গামার নেতৃত্বে শহর হতে বহিরাগত সন্ত্রাসী ও ছাত্রলীগ নেতাকর্মীদের নিয়ে ক্যাম্পাসে প্রবেশ করে হল দখলের জন্য সংঘর্ষে লিপ্ত হয়।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close