¦
গুমের ভয়ে অনেক কিছুই বলতে পারি না: তাবিথ

ঢাকা, ১৮ এপ্রিল: | প্রকাশ : ১৮ এপ্রিল ২০১৫

গুম হওয়ার আশঙ্কা করে ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বলেছেন, বিএনপির নেতা-কর্মীরা হামলা, মামলা ও গুম-খুনের শিকার হচ্ছেন। আমিও গুমের ভয়ে অনেক কিছুই বলতে পারি না।
শনিবার সোয়া ১১টায় গাবতলীর বড়বাজার এলাকায় নির্বাচনী প্রচারণার সময় তিনি সাংবাদিকদের কাছে এ আশঙ্কা প্রকাশ করেন।
পহেলা বৈশাখে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় নারীদের যৌন হয়রানির ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে দোষীদের শাস্তি দাবি করেন উত্তরের এ মেয়র প্রার্থী।
শনিবার গাবতলী থেকে কারমাইকেল রোড-সেকেন্ড কলোনি-গলারটেক-দারুস সালাম থানা- বুদ্ধিজীবী স্মৃতিসৌধ-শাহ আলী মাজার- ১ নম্বর গোলচক্কর- সনি- চিড়িয়াখানা রোড- কমার্স কলেজ- শিলবাড়ি- রূপনগর- প্রশিকা মোড়- ৬নম্বর বাজার- মিরপুর স্টেডিয়াম- মনিপুর স্কুল- ৬০ ফুট রোড- পীরের বাগ- সাউথ পাইকপাড়া- কাওসারের বাড়ি- মধ্য পাইকপাড়া- নতুনবাজার- কল্যাণপুর বাসস্ট্যান্ড- এসব রুটে গণসংযোগ করার কথা রয়েছে জানান তাবিথের মিডিয়া সেল কর্মকর্তারা।
 

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close