¦
মামলা প্রত্যাহার না করায় রায়পুরে প্রবাসীকে কুপিয়েছে সন্ত্রাসীরা

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি, ১৮ এপ্রিল | প্রকাশ : ১৮ এপ্রিল ২০১৫

লক্ষ্মীপুরের রায়পুরে প্রবাসীকে কুপিয়েছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা। পরে গ্রামবাসীর প্রতিরোধে পালিয়েছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। শনিবার সকালে উপজেলার চর আবাবিল ইউনিয়নের তুলাতুলি নামক স্থানে এ ঘটনা ঘটে। মামলা প্রত্যাহার না করায়  আমির হোসেন (৩৫) নামে ওই প্রবাসীকে হত্যাচেষ্টা চালানো হয় বলে ভুক্তভোগীর পরিবার অভিযোগ করেছে।
রায়পুর থানার ওসি একেএম মনজুরুল হক আকন্দ জানান, প্রবাসী আমিরের উপর হামলার ঘটনাটি তাদের জানা নেই। ক্ষতিগ্রস্থ পরিবার মামলা করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
জানা যায়, প্রবাসী আমির হোসেন গাইয়ারচর গ্রামের  ০৬নং ওয়ার্ড মাঝি বাড়ির মৃত আবদুল আলী মাঝির ছেলে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। আহত আমিরের অবস্থার অবনতি হওয়ায় দুপুরে লক্ষ্মীপুর সদর হাসপাতাল থেকে তাকে জরুরিভাবে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনার পর থেকে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close