¦
মিলন-বাবুলের গণসংযোগে ব্যাপক সাড়া

ঢাকা ১৮ এপ্রিল : | প্রকাশ : ১৮ এপ্রিল ২০১৫

জাতীয় পার্টি সমর্থিত দুই মেয়র প্রার্থী সাইফুদ্দিন আহমেদ মিলন ও বাহাউদ্দিন আহমেদ বাবুল শনিবার সারাদিন তাদেরনির্বাচনী এলাকায় গণসংযোগ করেছেন।

দুজনই হুসেইন মুহম্মদ এরশাদের স্বপ্নের তিলোত্তমা ঢাকা গড়ে তুলতে আসন্ন ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে তাদের ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন। অবিরাম গণসংযোগে ভোটারদের মাঝে ব্যাপক সাড়া পাচ্ছেন দুই প্রার্থী।
ঢাকা দক্ষিণ সিটির মেয়র প্রার্থী হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন সকাল থেকে রাজধানী পুরান ঢাকার সুত্রাপুর, শ্যামবাজার, বাংলাবাজার, সদরঘাট, ইংলিশ রোড, ধোলাইখাল এলাকায় ব্যাপক গণসংযোগ করেন। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির ঢাকা মহানগর দক্ষিণের নেতা হাজী মো. ফারুক, মেহবুব হোসেন, আফতাব গনি, কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ সাইদ প্রমুখ।এসময় তিনি প্রতীকে সোফা ভোট দেয়ার জন্য ভোটারদের প্রতি অনুরোধ জানান।
ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টি সমর্থিত মেয়র প্রার্থী বাহাউদ্দিন আহমেদ বাবুল উত্তরা মডেল টাউন এলাকার বিভিন্ন বাণিজ্যিক প্রতিষ্ঠান, বিপণিবিতান ও আবাসিক এলাকায় গণসংযোগ করেন।
জাতীয় পার্টির ঢাকা মহানগর উত্তরের নেতা জাকির হোসেন জিকু, আশেকুল আমিন, আক্তারুজ্জামান মাসুম, খন্দকার সোহেল প্রমুখ এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন। বাহাউদ্দিন আহমেদ তার চরকা প্রতীকে ভোট দেয়ার জন্য সবার প্রতি অনুরোধ জানান।
আগামী ২৮ এপ্রিল ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন এবং চট্টগ্রাম সিটির করপোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হবে।
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close