¦
আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতায় প্রথম বাংলাদেশী নাহিয়ান

ঢাকা ৩০ এপ্রিল: | প্রকাশ : ৩০ এপ্রিল ২০১৫

মিশরের রাজধানী কায়রোতে অনুষ্ঠিত ২২তম আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতায় ৭০ টি দেশের মধ্যে এবারো প্রথম হয়েছে বাংলাদেশি হাফেজ মোহাম্মদ নাহিয়ান কায়সার। সে রাজধানী ঢাকার যাত্রাবাড়ী তাহফিজুল কুরআন ওয়াস সুন্নাহ মাদরাসার ছাত্র বলে জানা গেছে।
হাফেজ নাহিয়ান কায়সার বাগেরহাট জেলার উৎকুল গ্রামের ঐতিহ্যবাহী এক আলেম পরিবারে জন্মগ্রহণ করে। তার বাবা মাওলানা কারী মোহাম্মদ মাহবুবুর রহমান রাজধানী ধানমন্ডি মসজিদের ইমাম ও খতিব। ভবিষ্যতে নাহিয়ান একজন বড় আলেম হতে চায়।
কায়রোতে প্রথম স্থান অধিকারীর নাম ঘোষণার সময় ধর্মমন্ত্রী মুখতার জমা, দুবাই আন্তর্জাতিক হিফজ প্রতিযোগিতা কম্পিটিশনের প্রধান এবং রাবেতা আলমে ইসলামীর প্রধান আবদুল বাসকাত উপস্থিত ছিলেন।
মিশরে ২২তম আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতায় বিশ্বের ৭০টি দেশ থেকে ১০০ জনের অধিক প্রতিনিধি অংশ নেয়। প্রতিযোগিতায় উত্তীর্ণদের আগামী রমজান মাসে পুরস্কার দেওয়া হবে।
 

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close