¦
মেয়র মান্নানের বিরুদ্ধে চার্জর্শীট দাখিল: শুনানী ১২ মে

গাজীপুর, ৩০ এপ্রিল: | প্রকাশ : ৩০ এপ্রিল ২০১৫

গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র  ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা অধ্যাপক এম এ মান্নানের বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে গাজীপুরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে চার্জশীট দাখিল করে জয়দেবপুর থানার পুলিশ। বিচারক আগামী ১২ মে মামলার ধার্য্য দিন চার্জশীটের শুনানীর জন্য তারিখ নির্ধারণ করেন।
চার্জশীটে মেয়র মান্নান ছাড়াও গাজীপুর জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলনসহ মোট ৪৩ বিএনপির নেতাকর্মীর নাম রয়েছে।
গাজীপুর আদালতের ইন্সপেক্টর মো: রবিউল ইসলাম জানান, গত বছর ২৭ ডিসেম্বর বিএনপির ডাকা হরতাল চলাকালে সিটি কর্পোরেশনের বড়বাড়ি এলাকায় সাংবাদিক বহনকারী একটি মাইক্রেবাস এবং একটি লেগুনা ভাংচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় এম এ ফরিদ বাদি হয়ে অধ্যাপক এম এ মান্নান, ফজলুল হক মিলনসহ ৩০ জনের নামে এবং অজ্ঞাত আরো ১৫/২০ বিএনপি নেতাকর্মীর নামে জয়দেবপুর থানায় মামলা দায়ের করেন।
পুলিশ তদন্তের পর এম এ মান্নান, ফজলুল হক মিলনসহ ৪৩ জনের বিরুদ্ধে চার্জশীট দিলে তা বৃহস্পতিবার দুপুরে গাজীপুরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দাখিল করা হয়। ওই আদালতের বিচারক বেগম ফারজানা খান নথি পর্যালোচনা করে চার্জশীটটি শুনানীর জন্য মামলার ধার্য্য দিন আগামী ১২ মে তারিখ নির্ধারণ করেন।
মেয়র মান্নানের আইনজীবী মঞ্জুর মোর্শেদ প্রিন্স জানান, মেয়র মান্নানের বিরুদ্ধে জয়দেবপুর, শ্রীপুর ও কালিয়াকৈর থানায় আরো ৫টি মামলা রয়েছে। এ সব মামলার মধ্যে ৩ টিতে তিনি জামিনে রয়েছেন।
উল্লেখ্য, গত ৪ ফেব্রুয়ারি রাতে গাজীপুরে যাত্রীবাহীবাসে পেট্রলবোমা হামলার মামলায় গত ১১ ফেব্রুয়ারি সন্ধ্যায় মেয়র মান্নান ঢাকার বারিধারার বাসভবন থেকে গ্রেফতার হন। বর্তমানে তিনি কারাগারে রয়েছেন। এমতাবস্থায় গত ৮ মার্চ প্যানেল মেয়র আসাদুর রহমান কিরণ ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব পালন করছেন।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close