¦
জামায়াত-শিবিরের ৬৫ নেতাকর্মীর বিচার শুরু

ঢাকা, ৩০ এপ্রিল: | প্রকাশ : ৩০ এপ্রিল ২০১৫

রাজধানীর মতিঝিলে গাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগের এক মামলায় জামায়াত-শিবিরের ৬৫ নেতাকর্মীর বিচার শুরুর আদেশ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার ঢাকার মহানগর দ্রুত বিচার হাকিম মোহাম্মদ তারেক মঈনুল ইসলাম ভূঁইয়া আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন। আড়াই বছর আগের এ মামলায় সাক্ষ্য শুরুর জন্য ১০ জুন দিন ঠিক করে দিয়েছেন আদালত।
অভিযুক্ত আসামিদের মধ্যে জামায়াতের নায়েবে আমির অধ্যাপক মজিবুর রহমান, প্রচার সম্পাদক তাসনীম আলম, জামায়াতের খুলনা এলাকার সাবেক সংসদ সদস্য মিয়া গোলাম পরওয়ার, ইসলামী ছাত্রশিবিরের সাবেক সভাপতি ড. শফিকুল ইসলাম মাসুদ, ডা. ফখরুদ্দিন মানিক, দেলোয়ার হোসেন সাঈদীও রয়েছেন।
আসামিপক্ষের আইনজীবী এস এম কামাল উদ্দিন জানান, ২০১২ সালের ৫ নভেম্বর মতিঝিল সিটি সেন্টারের সামনে জামায়াত-শিবিরের সংঘষের মামলায় বিভিন্ন ধারায় পুলিশ মোট চারটি অভিযোগপত্র আদালতে দাখিল করে। তার সবগুলোতেই এ ৬৫ জনকে আসামি করা হয়। তাদের বিরুদ্ধে ঢাকার মহানগর দায়রা জজ আদালতে বিস্ফোরক আইনের একটি মামলা বিচারের অপেক্ষায়  রয়েছে বলে জানান তিনি।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close