¦
পিন্টুর মৃত্যুতে ছাত্রদলের দুদিনের কর্মসূচি

ঢাকা ৬ মে: | প্রকাশ : ০৬ মে ২০১৫

জাতীয়তাবাদী ছাত্রদল নাসির উদ্দিন আহমেদ পিন্টুর মৃত্যুতে দুদিনব্যাপী কর্মসূচি গ্রহণ করেছে। এরমধ্যে শুক্রবার দেশের সকল জেলা, মহানগর ও বিশ্ববিদ্যালয় সমূহে মিলাদ এবং শনিবার কেন্দ্রীয় কার্যালয়ে দোয়া মাহফিলটি অনুষ্ঠিত হবে।

বুধবার দুপুরে ছাত্রদল সভাপতি রাজিব আহসান ও সাধারন সম্পাদক আকরামুল হাসানের পক্ষে সংগঠটির সহ-সভাপতি নাজমুল হাসান এক বিবৃতিতে এ তথ্য জানা।
বিবৃতিতে বলা হয়, মিথ্যা মামলায় বছরের পর বছর কারারুদ্ধ রেখে, উন্নত চিকিৎসার সুযোগ না দিয়ে তাঁকে তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দেওয়া হয়েছে এবং সুপরিকল্পিতভাবে রাজশাহী কারাগারে স্থানান্তর করে তাকে হত্যা করা হয়েছে।
গত রোববার দিন সকালে তিনি বুকে ব্যাথা অনুভব করলে কারা কর্তৃপক্ষ তাকে ঔষধ না দিয়ে এবং যথা সময়ে হাসপাতালে না নেওয়ায় তার মৃত্যু হয়।
তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে ছাত্রদল ঘোষিত কর্মসূচি অনুযায়ী বৃহ:স্পতিবার বাদ আসর ছাত্রদল কেন্দ্রীয় সংসদের উদ্যেগে নয়াপল্টন বিএনপি কর্যালয়ের সমানে মিলাদ ও দোয়া মাহফিল করার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। কিন্তু ঐ দিন নাসির উদ্দিন আহমেদ পিন্টুর নিজ গৃহে কুলখানি অনুষ্ঠান থাকায় ছাত্রদলের মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানটি আগামী শনিবার অনুষ্ঠিত হবে।
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close