¦
লক্ষ্মীপুরে বাস খাদে পড়ে ২৫ যাত্রী আহত

লক্ষ্মীপুর প্রতিনিধি, ৮ মে: | প্রকাশ : ০৮ মে ২০১৫

লক্ষ্মীপুরে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে অন্তত ২৫ জন যাত্রী আহত হয়েছে। শুক্রবার ভোর রাতে সদর উপজেলার হাজিরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহতদেরকে লক্ষ্মীপুর সদর হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।
আহতরা হলেন- ইব্রাহিম হোসেন, শাহিদা বেগম, সাত্তার হোসেন, আয়েশা আক্তার, সামিয়া আক্তার, জাহানারা বেগম, আরিক হোসেন, সোহাগ হোসেন ও রিপনসহ ২৫জন। আহত যাত্রী সাত্তার হোসেন ও আরিফ হোসেনর অবস্থায় আশংকাজনক।
আহতদের সবার বাড়ি ভোলা জেলার দোলতখান, চরফ্যাশন উপজেলায়।
পুলিশ জানায়, রাতে চট্রগ্রাম থেকে ভোলার উদ্দেশ্য ছেড়ে আসে ভোলা ট্রান্সর্পোট নামের পরিবহনটি লক্ষ্মীপুর সদর উপজেলার হাজিরপাড়া এলাকায় পৌঁছলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে বাসের নারী-পুরুষসহ অন্তত ২৫ যাত্রী আহত হয়।
চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ ফাড়িঁর ইনচার্জ মোঃ আবুল হাসেম জানান, বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছে। আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদরসহ বিভিন্ন স্থানে ভর্তি করা হয়েছে। বাসটি উদ্ধার করা হয়েছে।
 

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close