¦
হ্যাপীর অভিযোগ: খুনি ভাড়া করেছেন রুবেল!

ঢাকা ৮ মে : | প্রকাশ : ০৮ মে ২০১৫

 জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল ও চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপীর মধ্যকার বিবাদের বিষয়টি যেন মিটমাট হচ্ছে না। দুজন দুজনকে এড়িয়ে চললেও প্রতিনিয়িত নতুন করে তাদের পুরনো সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়িয়ে পড়ছে।

রুবেলের বিরুদ্ধে দায়েরকৃত নারী নির্যাতন মামলা তুলে নিলেও রুবেলকে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিচ্ছেন চিত্রনায়িকা হ্যাপী। কদিন আগে ফেসবুকে স্ট্যাটাস দিলেন রুবেল বিয়ের পিড়িতে বসছে। যদিও রুবেল এরকম সংবাদ অস্বীকার করেন।
এবার স্ট্যাটাসে হ্যাপী লিখেছেন, তাকে খুন করার পরিকল্পনা করছে রুবেল হোসেন। এ জন্যে নাকি রুবেল ভাড়াটিয়া খুনিও ঠিক করেছেন। পাঠকদের জন্যে চিত্রনায়িকা হ্যাপীর স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো।   
 
হ্যাপী স্ট্যাটাসে লিখেছেন, ‘গোপন সূত্রে জানতে পারলাম আমার জন্য ২ জন খুনি ঠিক করা হয়েছে যারা সর্বদা আমার ওপর নজরদারি করছে সুযোগ বুঝে খুন করার জন্য। আর যে খুন করার জন্য ঠিক করেছে সে অপরিচিত কেউ না, আপনাদের পছন্দের তারকা রুবেল হোসেন।
 আমি খুন হব বুঝে গেছি। কারণ সে যেকোনো মূল্যে আমাকে মেরে ফেলবে। এর জন্য যা করতে হয় সে সবকিছু করতে তৈরী। এর জন্য আমি ভীত না। আমি জানি, আমি খুন হওয়ার পর রুবেল ঠিক ধামাচাপা দিতে পারবে। কারণ এদেশে কোনও বিচার নেই। জোর যার, জয় তারই। আমি খুব সাধারণ একটি মেয়ে। শুধু সৎ সাহসের জোরে বিচার চেয়েছি। আমার কিছুই করার নেই। শুধু চেয়ে চেয়ে দেখব।
এব্যাপারে রুবেলের কোন বক্তব্য পাওয়া যায়নি। তবে সাম্প্রতিক সময়ে রুবেলের সময়টাও খুব একটা ভালো যাচ্ছে না। পাকিস্তানের সাথে প্রথম টেস্টে কোন উইকেট না পাওয়ায় রুবেলকে অবসর দেয়া হয়েছে। মন খারাপ করে রুবেল এখন দর্শক সারিতে বসে খেলা দেখেন।
তবে অন্য একটি সূত্র জানিয়েছে, হ্যাপী রুবেলের এই দু:সময়ে বেশ খুশী। আর এজন্যই রুবেলকে চটানোর উদ্দেশ্যে হত্যার অভিযোগ এনে স্ট্যাটাস দিয়েছেন।
 
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close