¦
শ্রীপুরে বিদ্যালয়ের ২০ ছাত্রী অসুস্থ, ছুটি ঘোষণা

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, ৯ মে: | প্রকাশ : ০৯ মে ২০১৫

গাজীপুরের শ্রীপুর উপজেলার রাজাবাড়ী ইউনিয়নের ইজ্জতপুর উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর নারী শাখার ২৫ ছাত্রী হঠাৎ অসুস্থ হয়ে পড়েছে। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে পাঠদানের সময় একের পর এক জ্ঞান হারিয়ে তারা অসুস্থ হয়ে পড়ে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল হোসেন মোল্লা জানান, পাঠদানের শুরুতে ছাত্রীরা অস্থির ও বমি বমি ভাব এবং মাথা ঘোরানোর কথা জানায়। কয়েক মিনিটের মধ্যেই ২০ জন ছাত্রী জ্ঞান হারিয়ে ফেলে। এদের মধ্যে ৯ জনকে প্রাথমিক চিকিৎসার পর তাদের বাড়িতে পাঠিয়ে দেয়া হয়েছে। অসুস্থ লাবনী আক্তার, বিথী আক্তার, তানজিনা আক্তার, স্মৃতি আক্তার, পলি আক্তার, মুন্নি আক্তার, শিল্পী আক্তারসহ ১১ জনকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। বিদ্যালয় শনিবারের জন্য ছুটি ঘোষণা করা হয়েছে।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক আফরোজা শারমীন জানান, প্রচণ্ড গরম থেকে ছাত্রীরা অসুস্থ হয়ে পড়েছে। এটা এক ধরণের ছোঁয়াচে রোগ। একজনের পরিস্থিতি দেখে অপরজনেরও মানসিক দুর্বলতায় এরকম হয়ে থাকে।
শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ সাদেকুর রহমান জানান, অসুস্থতার ঘটনা শুনে সেখানে চিকিৎসক পাঠানো হয়েছে। বিদ্যালয় ছুটি ঘোষণার নির্দেশ দেয়া হয়েছে।
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close