¦
হালাল হওয়ার চেষ্টা করছেন খালেদা জিয়া : তথ্যমন্ত্রী

কুষ্টিয়া, ৯ মে: | প্রকাশ : ০৯ মে ২০১৫

গণতন্ত্রের ওড়না পরে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া হালাল হওয়ার চেষ্টা করছেন বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

তিনি বলেন, বেগম খালেদা জিয়ার নেতৃত্বেই আগুন যুদ্ধ হয়েছে। তাতে বহু মানুষ পুড়ে মারা গেছে। অতএব একথা স্পষ্ট যে তিনি (খালেদা জিয়া) ধোয়া তুলসি পাতা নন, উনি বেশ ফিটফাট হয়ে গণতন্ত্রের ওড়না পরে হালাল হওয়ার চেষ্টা করছেন। আমরা পরিষ্কার বলে দিতে চাই আগুন সন্ত্রাসী ও জঙ্গিবাদীদের গণতন্ত্রে হালাল করা যাবে না।
শনিবার সকালে কুষ্টিয়া সার্কিট হাউজে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।
খালেদা জিয়া মধ্যযুগীয় মহারানী নয় যে তার বিরুদ্ধে মামলা করা যাবে না এমন মন্তব্য করে ইনু বলেন, বেগম জিয়া তার বিরুদ্ধে মামলাকে রাজনৈতিক হয়রানি বলছেন। কিন্তু আমরা কখনো কাউকে হয়রানি করি না। তাছাড়া গণতন্ত্রে আইনের ঊর্ধ্বে কেউ নয়।
জামায়াতকে নিষিদ্ধের ব্যাপারে মন্ত্রী বলেন, আমরা তো পশু নই যে একজনকে ধরে ফাঁসি দিয়ে দিব। সাম্প্রদায়িকতা ও যুদ্ধাপরাধ, জঙ্গিবাদিতার জন্য জামায়াতকে নিষিদ্ধ করার বিষয়টি আমরা আইনগতভাবে দেখছি। গণতন্ত্র পরিষ্কার রাখতে জামায়াতকে রাজনীতি থেকে নিষিদ্ধ করাই উচিত।
কুষ্টিয়ার জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন, পুলিশ সুপার প্রলয় চিসিম ও জেলা জাসদের সভাপতি গোলাম মহসিনসহ আরো অনেকেই এসময় উপস্থিত ছিলেন।
 
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close