¦
জমজ সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যার চেষ্টা

বরিশাল ব্যুরো ও বাবুগঞ্জ, ৯ মে: | প্রকাশ : ০৯ মে ২০১৫

বরিশালের বাবুগঞ্জে জমজ দুই কণ্যা সন্তানকে হত্যার পর নিজেও নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে এক মা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। শনিবার বেলা ১১টায় উপজেলার কেদারপুর ইউনিয়নের ভুতেরদিয়া গ্রামে এই ঘটনা ঘটে।
নিহত দুই জমজ শিশুর নাম মরিয়ম (৩) ও আয়েশা সিদ্দিকা (৩)। হতভাগা মা শারমিন বেগম (২৬) পশ্চিম ভুতেরদিয়া গ্রামের চা বিক্রেতা সাহেব আলী খানের ছেলে দিনমজুর সেলিম খানের স্ত্রী।
ঘটনাস্থল পরিদর্শনকারী বাবুগঞ্জ থানার এসআই জাকির ও এসআই আমানউল্লাহ স্থানীয়দের বরাত দিয়ে জানান, শারমিন বেগম কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিল। প্রায় সময়ই ছোট খাটো বিষয় নিয়ে সে তার শ্বশুর-শাশুড়ির সাথে কলোহ বিবাদে জড়িয়ে পরতো। সে বেশ কয়েকবার ঘরে ভাংচুর চালিয়েছে। এমনকি এর আগে সে আত্মহত্যারও চেষ্টা চালায়।
শনিবার সে তার দুই শিশু কণ্যা সন্তানকে নিয়ে দক্ষিণ ভুতেরদিয়া গ্রামে কেদারপুর খেয়াঘাট সংলগ্ন বশির দপ্তরীর বাগানে যায়। এর কিছুক্ষণপরই বাগান থেকে বের হয়ে সে সুগন্ধা নদীতে ঝাপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করে।
স্থানীয় ট্রলার চালকরা বিষয়টি দেখতে পেয়ে ঝাপিয়ে পড়ে তাকে উদ্ধার করে। ওই সময় তাকে তার সন্তানদের কথা জিজ্ঞাসা করা হলে সে আঙ্গুল উচিয়ে বাগানের দিকে দেখায়। বাগানে শিশু কণ্যা দু’টির লাশ পাওয়া যায়।
বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহ আলম জানান, নিহত শিশু দুটির মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এরপর আইন অনুযায়ী ব্যাবস্থা নেবেন তারা। শারমিন পুলিশ প্রহরায় চিকিৎসাধীন রয়েছে।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close