¦
জামায়াতের সঙ্গ ত্যাগ করে সুস্থ্য রাজনীতিতে আসুন : খালেদাকে নাসিম

ঢাকা ৯ মে : | প্রকাশ : ০৯ মে ২০১৫

আ'লীগের সভাপতিমণ্ডলীর সদস্য স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেছেন, জামায়াতের সঙ্গ ত্যাগ করে সুস্থ ধারার রাজনীতিতে ফিরে আসুন। মানুষ আপনার রাজনীতি গ্রহণ করবে।
শনিবার রাজধানীর শাহবাগ গণগ্রন্থাগার সেমিনার কক্ষে ড. এম ওয়াজেদ মিয়ার স্মরণে আয়োজিত এক আলোচনা সভায় স্বাস্থ্যমন্ত্রী এ কথা বলেন।
মোহাম্মদ নাসিম বলেন, মানুষের হাতে এখন অযথা সময় নেই। তাই আপনাকে (খালেদা জিয়া) বলি-নৈরাজ্যকর কর্মসূচি বাদ দিয়ে আন্দোলন আন্দোলন খেলা বন্ধ করতে হবে।
ড. এম এ ওয়াজেদ মিয়া মেমোরিয়াল ফাউন্ডেশন এই স্মরণসভার আয়োজন করে।
স্বাস্থ্যমন্ত্রী বলেন, আপনি সুস্থ রাজনীতি করেন। দেশের মানুষ এখন আর হরতাল অবরোধ, জ্বালাও-পোড়াও পছন্দ করে না। এখন আর মানুষ আন্দোলন পছন্দ করে না।
আসুন-সুস্থ রাজনীতির মধ্য দিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাই।
নাসিম বলেন, ইন্দিরা-মুজিব চুক্তি বাস্তবায়ন হয়েছে। স্থল সীমান্ত চুক্তি ভারতে পাস হয়েছে।
আশা করি,তিস্তার পানি চুক্তিও অচিরেই বাস্তবায়ন হবে।
সংগঠনের সভাপতি ফরহাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণসভায় ব্যারিস্টার এম আমীর-উল-ইসলাম, অ্যাডভোকেট হোসনেয়ারা বেগম বাবলী এমপি, বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের পরিচালক ড. কানাইলাল চক্রবর্তী প্রমুখ বক্তব্য রাখেন।
 

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close