¦
এমপির মেয়ের বিয়েতে পদদলিত হয়ে নিহত ১

নরসিংদী, ৯ মে: | প্রকাশ : ০৯ মে ২০১৫

নরসিংদী-৩ (নরসিংদী- শিবপুর) আসনের সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লার মেয়ের বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠানে পদদলিত হয়ে একজন নিহত ও ২০ জন আহত হয়েছেন। শিবপুর উপজেলার বাজনাব আবুল ফায়েজ মোল্লা উচ্চ বিদ্যালয় মাঠে শনিবার দুপরে এ ঘটনা ঘটে।
নিহতের নাম ফজলু মিয়া (৬০)। তার বাড়ি শিবপুর উপজেলার ব্রাম্মন্দী গ্রামে। তিনি নিমন্ত্রিত অতিথি ছিলেন বলে জানা গেছে। আহতদের মধ্যে নারী ও শিশুও রয়েছে।
জানা গেছে, নরসিংদী- শিবপুর আসনের সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লার মেয়ের বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠানে ১০ হাজারের অধিক আমন্ত্রিত অতিথি ওই স্কুল মাঠে উপস্থিত হয়। এ সময় ভীড়ে পদদলিত হয়ে এই হতাহতের ঘটনা ঘটে।
বিয়েতে আসা আমন্ত্রিত অতিথিরা জানান, এ খবর অনুষ্ঠানস্থলে ছড়িয়ে পড়লে অতিথিরা অনেকেই না খেয়ে চলে যায়। অনুষ্ঠান উপলক্ষে শিবপুরের সকল শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ছিল।
শিবপুর থানার ওসি খন্দকার ইমাম হোসেন জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close