¦
সাত খুন মামলার আসামি নূর হোসেন বরখাস্ত

ঢাকা, ১০ মে: | প্রকাশ : ১০ মে ২০১৫

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর পদ থেকে বরখাস্ত হলেন আলোচিত সাত খুন মামলার প্রধান আসামি নূর হোসেন। একই সাথে ওই পদটি শূন্য ঘোষণা করা হয়েছে। নূর হোসেন ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ছিলেন।

গত বৃহস্পতিবার স্থানীয় সরকার বিভাগের সিটি করপোরেশন শাখা থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হলেও রোববার এ বিষয়ে সাংবাদিকদের জানানো হয়। প্রজ্ঞাপনটিতে স্বাক্ষর করেছেন জ্যেষ্ঠ সহকারী সচিব জসীম উদ্দিন হায়দার।
প্রজ্ঞাপনে বলা হয়েছে, স্থানীয় সরকার (সিটি করপোরেশন আইন)-২০০৯-এর ১৩ ধারা অনুযায়ী নূর হোসেনকে কাউন্সিলর পদ থেকে অপসারণ এবং পদটি শূন্য ঘোষণা করা হয়েছে।
এ ছাড়া নারায়ণগঞ্জের আদালতে বন্য প্রাণী (সংরক্ষণ ও নিরাপত্তা) আইন-২০১২-এর ধারা ৩৪ অনুযায়ী অভিযোগ প্রমাণিত হওয়ায় তাঁর সাজা হয়েছে।
বর্তমানে পশ্চিমবঙ্গের কারাগারে আটক নূর হোসেনের বিরুদ্ধে ভারতে অনুপ্রবেশের দায়ে বিচার চলছে। ওই শূন্যপদে নির্বাচনের জন্য নির্বাচন কমিশনকে অনুরোধ করেছে স্থানীয় সরকার বিভাগ।
উল্লেখ্য, ২০১৪ সালের ২৭ এপ্রিল ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের শিমরাইল এলাকায় দুটি গাড়ি থেকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলাম, সিনিয়র আইনজীবী চন্দন সরকারসহ ৭ জনকে অপহরণ করা হয়। এরপর ৩০ এপ্রিল শীতলক্ষ্যা নদীতে ৬ জন ও ১ মে একজনের লাশ পাওয়া যায়।
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close