¦
আবাসন প্রকল্পে শিশুকে ধর্ষণ

বগুড়া ব্যুরো, ১০ মে: | প্রকাশ : ১০ মে ২০১৫

বগুড়ার কাহালুর বীরকেদার কাজীপাড়া আবাসন প্রকল্পে দশ বছরের এক শিশুকন্যা ধর্ষণের শিকার হয়েছে।

শনিবার রাতে ধর্ষক শামসুল আলমকে (৫০) গ্রেফতার করে পুলিশ। এর আগে বিক্ষুব্ধ গ্রামবাসীরা তাকে আটক করে গণপিটুনী দিয়ে বেঁধে রাখেন। শিশুর মা রাতেই কাহালু থানায় মামলা করেছেন।
এলাকাবাসীরা জানান, কাজীপাড়া আবাসন প্রকল্পের মৃত শরিফ উদ্দিনের ছেলে শামসুল আলম প্রতিবেশী ওই শিশুকে মাঝে মাঝে খাবার দিয়ে সুসম্পর্ক গড়ে তোলে। তাকে মেয়ে বলে ডাকতো। গত ২৯ এপ্রিল দুপুরে বাড়িতে কেউ না থাকার সুযোগে শামসুল আলম তাকে বাড়িতে ডেকে আনে। এরপর ঘরে আটকে রেখে ধর্ষণ করে। এ কথা কাউকে না জানাতে হুমকি দেয়। লালসার শিকার শিশুটি ভয়ে কয়েকদিন তার বাবা-মাকে জানায়নি। শনিবার সকালে সে ধর্ষণের কথা তার মাকে জানায়। আবাসন প্রকল্পের বাসিন্দারা জানতে পেরে ক্ষুব্ধ হন। ধর্ষক শামসুল আলম বাড়িতে ফিরলে প্রতিবেশিরা তাকে আটক করে গণধোলাই দিয়ে বেঁধে রাখেন।
এলাকাবাসীরা অভিযোগ করেন, বীরকেদার ইউনিয়নের চেয়ারম্যান সেলিম উদ্দিন মিমাংসার জন্য দিনভর চেষ্টা চালান। কিন্তু তার সে চেষ্টা ব্যর্থ হয়। সন্ধ্যায় থানায় খবর দেয়া হলে পুলিশ রাতে তাকে গ্রেফতার করে। তবে চেয়ারম্যান মিমাংসার চেষ্টার কথা দৃঢ়তার সাথে অস্বীকার করেছেন।
কাহালু থানার এসআই নুরুল জানান, ধর্ষণের অভিযোগে গ্রেফতার শামসুল আলমকে রোববার সকালে জেল হাজতে ও ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিমকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close