¦
ডাকাতদের আশ্রয়স্থলের সন্ধান পেয়েছে পুলিশ

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি, ১০ মে: | প্রকাশ : ১০ মে ২০১৫

আশুলিয়ায় বাংলাদেশ কমার্স ব্যাংক ডাকাতির ঘটনায় জড়িত ডাকাতদের আশ্রয়স্থলের সন্ধান পেয়েছে পুলিশ। ঘটনাস্থল থেকে মাত্র দুই কিলোমিটার দূরে আড়াগাঁও গ্রামের একটি টিনসেড বাড়ীতে আশ্রয় নিয়েছিল তারা।

আটক ডাকাতদের দেয়া তথ্যের ভিত্তিতে আশুলিয়া ও ধামরাই থানার এএসপি নাজমুল হাসানের নেতৃত্বে রোববার সকালে ওই বাড়ীতে পুলিশ তল্লাশী চালায়। গোয়েন্দা পুলিশ ডিবির চারটি পোশাকসহ কয়েক হাজার বোতল ভেজাল তেল ও ঔষুধ উদ্ধার করা হয়।
আশুলিয়া ও ধামরাই থানার এএসপি নাজমুল হাসান জানান,  আটক ডাকাতদের তথ্যের ভিত্তিত্বে রোববার সকালে আশুলিয়ার আড়াগাঁও এলাকার স্থানীয় বাসিন্দা শাজাহান মিয়ার চার কক্ষ বিশিষ্ট বাড়ীতে তল্লাশী চালানো হয়। এসময় ওই বাড়ীর একটি কক্ষ থেকে ডিবি পুলিশের চারটি পোশাক, বেশ কিছু ভেজাল সয়াবিন তৈল ও ঔষধ উদ্ধার করা হয়। পুলিশ এসময় ডিবি পুলিশের পোশাক ও ভেজাল তেল ও ঔষধ আশুলিয়া থানায় নিয়ে যায়।
এদিকে, ব্যাংক ডাকাতির ঘটনার পর থেকে ওই বাড়ীর মালিক শাজাহান মিয়া পলাতক রয়েছে। শাহজাহান মিয়া স্ত্রী হাসিনা বেগম ও তিন ছেলেকে নিয়ে ওই বাড়ীতে বসবাস করতো। তার তিন ছেলেই স্থানীয় নাভানা মাদ্রাসার শিক্ষার্থী।
আশুলিয়া ও ধামরাই সার্কেলের এএসপি নাজমুল হাসানসহ আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইলিয়াস হোসেন ও সঙ্গীয় ফোর্স অভিযানে অংশ গ্রহণ করেন।
উল্লেখ্য, গত ২১এপ্রিল মঙ্গলবার দুপুরে আশুলিয়ার কাঠগড়া বাজার এলাকায় বাংলাদেশ কমার্স ব্যাংকে ডাকাতের বোমা ও গুলিতে ব্যাংক ম্যানেজার, নিরাপত্তাকর্মী ও গ্রাহকসহ আটজন নিহত হয়। এ ঘটনায় এলাকাবাসীর গণপিটুনিতে এক ডাকাতও নিহত হয়। ডাকাতের হামলায় আহত হয় আরও ১৮ জন। তাদের স্থানীয় এনাম মেডিকেলে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়। এ ঘটনায় এখন পর্যন্ত ৪ ডাকাতকে আটক করেছে পুলিশ।
 
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close