¦
যুগান্তরের সিরাজগঞ্জ প্রতিনিধি স্বপন চৌধুরী আর নেই

সিরাজগঞ্জ ১০ মে: | প্রকাশ : ১০ মে ২০১৫

দৈনিক যুগান্তরের সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি অসিত বরন চৌধুরী ওরফে স্বপন চৌধুরী পরলোক গমন করেছেন। রোববার বিকাল ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ২ মেয়ে রেখে গেছেন।
স্বপন চৌধুরী দীর্ঘদিন যাবত শ্বাসকষ্টে ভুগছিলেন। ১৫ দিন আগে তীব্র শ্বাসকষ্ট হলে সিরাজগঞ্জ থেকে তাকে ঢাকা নেয়া হয়।
তিনি বেলকুচি উপজেলা সদরের চালা আদালত পাড়ার বাসিন্দা। সাংবাদিকতার পাশাপাশি তিনি বেলকুচি ডিগ্রি কলেজে অধ্যাপনা করেছেন। অধ্যাপনায় অবসরের পরও তিনি শেষ দিন পর্যন্ত সাংবাদিকতার সাথে জড়িত ছিলেন। দৈনিক যুগান্তর প্রকাশকালীন সময় থেকে সর্বশেষ দিন পর্যন্ত তিনি জেলা প্রতিনিধির দ্বায়িত্ব পালন করেছেন।
এ ছাড়াও বেলকুচির মহাসশ্মানের প্রতিষ্ঠাতা, উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদকসহ বিভিন্ন সামাজিক সংগঠনের মাধ্যমে সমাজ সেবা করে গেছেন। তার এই মৃত্যুর খবর সিরাজগঞ্জে পৌঁছলে সিরাজগঞ্জে কর্মরত সাংবাদিকদের মাঝে শোকের ছায়া নেমে আসে।
তার লাশ ঢাকা থেকে রোববার রাতেই বেলকুচিতে নিয়ে আসা হবে ও বেলকুচি মহাসশ্মনে তার শেষকৃত্য সম্পন্ন করা হবে।
সাংবাদিক স্বপন চৌধুরীর মৃত্যুতে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মাদ নাসিম এমপি, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস, সিরাজগঞ্জ সদর আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না, বেলকুচি আসনের সংসদ সদস্য আব্দুল মজিদ মন্ডল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু মোহাম্মদ গোলাম কিবরিয়াসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, মুক্তিযোদ্ধা ও জেলায় কর্মরত সকল সাংবাদিক শোক প্রকাশ করেছে।
 

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close