¦
ফুল নিয়ে মনজুরের বাসায় নাছির

চট্টগ্রাম, ১০ মে: | প্রকাশ : ১০ মে ২০১৫

সদ্য বিদায়ী মেয়র মোহাম্মদ মনজুর আলমের বাসায় গিয়ে তার সাথে প্রায় ৩০ মিনিট বৈঠক করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আ জ ম নাছির উদ্দিন। যাওয়ার সময় তিনি মনজুরের জন্য ফুল নিয়ে যান। এসময় পরস্পরকে মিষ্টিমুখ করান ও ফুল দিয়ে শুভেচ্ছা জানান। তাছাড়া নাছিরকে নিজ হাতে আপ্যায়ন করান মনজুর।

রোববার বেলা সাড়ে ১১টার দিকে নগরের সিটি গেট এলাকায় অবস্থিত মনজুর আলমের বাসা মোস্তফা-হাকিম ভবনে যান নাছির। বেলা সাড়ে ১২টার দিকে বাসা থেকে বেরিয়ে যান তিনি।
প্রায় ৩০ মিনিটের বৈঠক শেষে মেয়র আ জ ম নাছির সাংবাদিকদের বলেন, মনজুর আলম ভাই গত পাঁচ বছর সিটি করপোরেশন চালিয়েছেন। তার অভিজ্ঞতা রয়েছে। স্বপ্নের মেগাসিটি নির্মাণে মনজুর আলমসহ সাবেক সকল মেয়রের সহযোগিতা ও পরামর্শ প্রয়োজন।
গত ২৮ এপ্রিল অনুষ্ঠিত সিটি করপোরেশন নির্বাচনে সরকার দল সমর্থিত প্রার্থী নাছিরের বিরুদ্ধে ভোট কারচুপির অভিযোগ এনে ভোট গ্রহণের প্রায় সাড়ে তিনঘন্টা পর নির্বাচন বয়কট করেন বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী মনজুর আলম। সেই সাথে রাজনীতি থেকেও অবসর নেয়ার ঘোষণা দেন তিনি।
ভোট নিয়ে সাবেক মেয়রের অভিমান-অভিযোগ থাকা কিংবা নির্বাচনী মাঠে মনজুরের বিরুদ্ধে নাছিরের প্রতিনিয়ত ব্যর্থতার ফিরিস্তি নগরবাসীর সামনে তুলে ধরলেও এই বৈঠকে তার কোনো প্রভাবই চোখে পড়েনি।
এসময় মনজুর আলম সাংবাদিকদের বলেন, গতবার নির্বাচিত হওয়ার একদিন পরেই সাবেক মেয়র এ বি এম মহিউদ্দিন চৌধুরীর বাসায় গিয়েছিলাম। এবার নাছির সাহেব আমার বাসায় এসেছেন। এই রীতি প্রচলন থাকলে আমাদের দেশ অনেক দূর এগিয়ে যাবে।
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close