¦
আরআরএফর নতুন কমিটি গঠন

ঢাকা ১০ মে : | প্রকাশ : ১০ মে ২০১৫

 রিলিজিয়াস রিপোর্টার্স ফোরাম (আরআরএফ) এর আগামী দুই বছর (২০১৫-১৭) মেয়াদের জন্য কার্যনির্বাহি কমিটির নির্বান অনুষ্ঠিত হয়েছে। সভাপতি পদে শামসুল ইসলাম (ইনকিলাব) ও সাধারণ সম্পাদক পদে ফয়েজ উল্লাহ ভূঁইয়া (নয়া দিগন্ত) পুন:নির্বাচিত হয়েছেন।

ঢাকা রিপোর্টার্স ইউনিটি হলরুমে আজ রোববার দুপুরে ঢাকায় কর্মরত জাতীয় বিভিন্ন সংবাদ মাধ্যমের ধর্ম ও হজ বিষয়ক রিপোর্টারদের এই সংগঠনের দ্বিবার্ষিক সাধারণ সভায় কার্যনির্বাহি কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়।
ফোরামের সভাপতি শামসুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আগামী দুইবছর মেয়াদের জন্য ১১ সদস্য বিশিষ্ট কমিটির নির্বাচিত সদস্যরা হলেন, সহ সভাপতি আহমেদ জামাল (মানবজমিন), যুগ্ন সম্পাদক মিয়া হোসেন (সংগ্রাম), কোষাধ্যক্ষ রকিবুল হক (আলোকিত বাংলাদেশ), সাংগঠনিক সম্পাদক কে এইচ মোস্তাক আহমেদ (কালের কণ্ঠ), দপ্তর ও প্রচার সম্পাদক শফিকুল ইসলাম সোহাগ (বাংলাদেশ প্রতিদিন), সদস্য- সেলিম জাহিদ (প্রথম আলো), চকর মালিথা (চ্যানেল আই), উবায়দুল্লাহ বাদল (যুগান্তর) ও রাজিব আহমেদ (সমকাল)।
 
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close