¦
ব্লগার অনন্ত হত্যা : অজ্ঞাত ৪ জনের বিরুদ্ধে মামলা

সিলেট, ১৩ মে: | প্রকাশ : ১৩ মে ২০১৫

মুক্তমনা ও ব্লগার অনন্ত বিজয় দাশ হত্যার ঘটনায় অজ্ঞাত চার জনের বিরুদ্ধে মামলা করেছে নিহতের বড় ভাই রতেশ্বর দাশ। এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌছুল আলম মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, মঙ্গলবার রাত ১২টার দিকে মামলাটি রেকর্ড করা হয়েছে। এতে অজ্ঞাতনামা চারজনকে এজাহারে আসামি করা হয়েছে।
তবে অনন্ত বিজয় দাশ খুন হওয়ার পর একদিন পেরিয়ে গেলেও পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।
মামলাটির তদন্ত কর্মকর্তা পুলিশের পরিদর্শক (তদন্ত) নুরুল আলম জানিয়েছেন, দোষীদের চিহ্নিত করণ ও গ্রেফতারে পুলিশের অভিযান চলছে। মঙ্গলবার রাতভর অভিযান পরিচালনা করা হয়েছে। তবে কাউকে গ্রেফতার করা যায়নি।
মঙ্গলবার সকালে ৯টার পর সিলেট নগরীর সুবিদবাজার এলাকায় ব্লগার ও গণজাগরণ মঞ্চের কর্মী অনন্ত বিজয় দাশকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। মুক্তমনা ও ব্লগার অনন্তের সম্পাদনায় সিলেট থেকে প্রকাশিত হচ্ছিল বিজ্ঞান বিষয়ক ছোটকাগজ ‘যুক্তি’।
হত্যাকাণ্ডের পরপরই আনসার বাংলা ৮ নামে একটি টুইটার অ্যাকাউন্ট থেকে বলা হয়, আল কায়েদার ভারতীয় উপমহাদেশ শাখা একিউআইএস এই হত্যাকাণ্ড ঘটিয়েছে।
 

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close