¦
সালাহউদ্দিনকে দেশে আনতে সরকারের সহযোগিতা চেয়েছে পরিবার

ঢাকা, ১৩ মে: | প্রকাশ : ১৩ মে ২০১৫

বিএনপি নেতা সালাহ উদ্দিন আহমেদকে দেশে ফিরিয়ে আনতে সরকারের সহযোগিতা চেয়েছেন স্ত্রী হাসিনা আহমেদ। বুধবার দুপুরে রাজধানীর গুলশানের বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ সহযোগিতা চান।
হাসিনা আহমেদ বলেন, সন্ধান পাওয়ার পর পরই মঙ্গলবার স্বামী সালাহ উদ্দিন আহমেদকে ফিরিয়ে আনতে ভারতে যাওয়ার জন্য আমি ও আমার দুই আত্মীয় ভিসা চেয়ে ভারতীয় দূতাবাসে আবেদন করেছি। এখানো আমরা ভিসা পাইনি। ভিসা পাওয়ার সঙ্গে সঙ্গে ভারতের উদ্দেশ্যে রওনা দিবো।
তিনি বলেন, উনাকে (সালাহ উদ্দিন) দেশে ফিরিয়ে আনার আইনি প্রক্রিয়া আমার জানা নেই। আমি  আগে সেখানে তার কাছে যেতে চাই। তারপর দেখবো দেশে ফিরিয়ে আনতে কি করণীয় রয়েছে। তখন এ ব্যাপারে বিএনপি এবং আমার জানা শোনা সিনিয়রদের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেয়া হবে।
সালাহ উদ্দিন আহমেদ মঙ্গলবার দুপুরে ভারতের মেঘালয়ের ‘ইনস্টিটিউট অব মেন্টাল হেলথ এন্ড নিউরো সাইন্স’ নামক একটি মানসিক হাসপাতাল থেকে ফোনে তার স্ত্রীর সঙ্গে কথা বলেন।
এর আগে গত ১০ মার্চ  রাজধানীর উত্তরার একটি বাসা থেকে সালাহ উদ্দিন আহমেদকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তুলে নিয়ে যান বলে পরিবার ও বিএনপির পক্ষ থেকে দাবি করা হয়।
 

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close