¦
নিখোঁজ বিএনপি নেতা ইলিয়াস-আলমের দায়দায়িত্ব খালেদার

ঢাকা, ১৩ মে: | প্রকাশ : ১৩ মে ২০১৫

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত বলেছেন, বিএনপি নেতা ইলিয়াস আলী ও চৌধুরী আলমসহ ‘নিখোঁজ’ হওয়াদের দায়-দায়িত্ব বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ওপর বর্তায়। নিখোঁজ নেতারা কোথায়? শিলংয়ে না দার্জিলিংয়ে, নেপালে না ভুটানে, কোথায় আপনি আত্মগোপন করিয়েছেন?

বুধবার কাকরাইলস্থ আইডিবি ভবনে প্রখ্যাত পরমানু বিজ্ঞানী ড. এমএ ওয়াজেদ মিয়া স্মরণে বঙ্গবন্ধু একাডেমি আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

সুরঞ্জিত বলেন, সালাউদ্দিন আহমেদের প্রত্যাবর্তনে বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার থলের বিড়াল বেরিয়ে গেছে। খালেদা জিয়ার নির্দেশেই সালাউদ্দিন আহমেদ আত্মগোপন করেছিলেন।

তিনি বলেন, বেগম খালেদা জিয়া বললেন- সালাহ উদ্দিন র‌্যাবের কাছে আছে। এমনভাবে বললেন যে, তিনি দেখেছেন। এ ধরনের রাজনৈতিক সংস্কৃতির সঙ্গে আমরা পরিচিত নই। এটা অপরাজনীতি। এই অপরাজনীতির সঙ্গে বেগম খালেদা জিয়া আপনি এবং আপনার দল জড়িত।
আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ সম্পাদক নারায়ণ দেবনাথের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন সাম্যবাদী দলের নেতা হারুন চৌধুরী ও মুক্তিযোদ্ধা আবদুল হাই কানু।
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close