¦
বিএনপি কোনো মিথ্যাচার করেনি

ঢাকা, ১৩ মে: | প্রকাশ : ১৩ মে ২০১৫

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন বলেছেন, সালাহ উদ্দিন আহমেদের নিখোঁজ হওয়া নিয়ে বিএনপি মিথ্যা কথা বলেনি। বরং সরকারের মধ্যে মন্ত্রীরাই মিথ্যাচার করছেন। বুধবার বিকেলে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার জিয়াউর রহমান, ক্রীড়া বিষয়ক সম্পাদক কর্নেল (অব.) লতিফ খান, সহ দফতর সম্পাদক আসাদুল করিম শাহীন, শামীমুর রহমান শামীম, সহ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব প্রমুখ।
খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম ও স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিমকে ‘মিথ্যা বক্তব্য’ না দিয়ে মন্ত্রণালয়ের কাজে মনযোগ দেয়ার পরামর্শ দিয়েছেন আসাদুজ্জামান রিপন। তিনি বলেন, তাদের ওপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করলে দেশ ও জনগণের উপকার হবে।
মানবপাচার বিষয়ে বিএনপির মুখপাত্র আসাদুজ্জামান রিপন বলেন, শাসক দলের আশ্রয়-প্রশ্রয়ে পাচারকারীরা মানবপাচার করছে। তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন বলেছেন মানবপাচাররোধে কঠিন আইন করতে হবে। প্রয়োজনে সরকারকে বিএনপি সহযোগিতা করবে।
থাইল্যান্ড, মালয়েশিয়া ও ইন্দোনেশিয়ার সঙ্গে আলোচনা করে মানবপাচাররোধে জাতিসংঘের মাধ্যমে সমন্বিত উদ্যোগ নেওয়ার আহ্বান জানান বিএনপির এই নেতা। তিনি বলেন, যারা মানবপাচারে জড়িত, তাদের কাউকে কাউকে আইনশৃঙ্খলাবাহিনী ক্রসফায়ার দিচ্ছে। ক্রসফায়ারে দিলে সমস্যার সমাধান হবে না। এদের বিরুদ্ধে কঠিন আইন করে শাস্তির ব্যবস্থা করতে হবে।
বিএন‌পির এই‌ নেতা অভিযোগ করেন, ফরিদপুর জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক বেলায়েত হোসেনকে গতরাতে বিনা অভিযোগে‌ গ্রেফতার করা হ‌য়ে‌ছে। এসময় তিনি বেলায়েত হোসেনকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। অবিলম্বে তার মুক্তি দাবিও করেন তিনি।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close