¦
মণিরামপুরে পুলিশের উপর হামলা, আসামি ছিনতাই

যশোর ব্যুরো, ১৬ মে: | প্রকাশ : ১৬ মে ২০১৫

যশোরের মণিরামপুরে পুলিশের উপর হামলা চালিয়ে আসামি ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার রাত ১০ টার দিকে উপজেলার কোনাকোলা বাজারে এ ঘটনা ঘটে। এসময় দুর্বৃত্তদের হামলায় পুলিশের এএসআইসহ পাঁচজন গুরুতর জখম হয়েছে। আহতরা হলেন- মণিরামপুর থানার এএসআই তৌহিদুর রহমান, কনস্টেবল মান্নান, নজরুল ইসলাম, ইদ্রিস আলী ও মোটরসাইকেল চালক ইসলাম।

মণিরামপুর থানার উপ-পরিদর্শক মাছুম বিল্লাহ জানান, শুক্রবার রাত ১০টার দিকে উপজেলার কোনাকোলা বাজার থেকে নাশকতা মামলার আসামি দবির (৪৫) হোসেনকে মণিরামপুর থানার এএসআই তৌহিদুর রহমানের নেতৃত্বে পুলিশ আটক করে থানায় নিয়ে আসার চেষ্টা করেন। এ সময় নাশকতাকারীরা ধারালো দেশীয় অস্ত্র দাঁ ও লাঠি-সোটা নিয়ে পুলিশের উপর হামলা চালায়। এসময় তাদের হামলায় মণিরামপুর থানার এএসআই তৌহিদুর রহমান, কনস্টেবল মান্নান, নজরুল ইসলাম, ইদ্রিস ও মোটরসাইকেল চালক ইসলাম গুরুত্বর জখম হন। আর হামলাকারীরা দবিরকে নিয়ে পালিয়ে যায়। আহতরা রাস্তায় পড়ে থাকলে স্থানীয় লোকজন থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ তাদেরকে কোনাকোলা বাজার থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
 

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close