¦
মানব পাচারে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না : আইজিপি

কক্সবাজার প্রতিনিধি, ১৬ মে | প্রকাশ : ১৬ মে ২০১৫

মানব পাচারকারীরা যতই শক্তিশালী কিংবা প্রভাবশালী হোক না কেন কাউকে ছাড় দেয়া হবে না বলে হুঁশিয়ারী দিয়েছেন পুলিশের মহা পরিদর্শক (আইজিপি) একেএম শহিদুল হক। তিনি বলেন, মানব পাচারের সঙ্গে কোন পুলিশ সদস্যকেও যদি জড়িত থাকার প্রমাণ পাওয়া যায় তাকে শুধুই চাকুরিচ্যুত করা হবে না, মামলা করে আইনের বিচার করা হবে।
শনিবার দুপুরে কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্র মিলনায়তনে জেলা পুলিশের উদ্যোগে আয়োজিত মাদক ও মানব পাচার বিরোধী সচেতনতামূলক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় পুলিশের আইজি আরো বলেন, দেশের নাগরিক হিসেবে সকলের সামাজিক দায়িত্ববোধ রয়েছে। সেই দায়বদ্ধতা থেকেই সকলকে ঐক্যবদ্ধ ভাবে মানব পাচারকারীদের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোহাঃ শফিকুল ইসলাম বিপিএম, হাইওয়ে রেঞ্জের ডিআইজি (চলতি দায়িত্বে) মল্লিক ফখরুল ইসলাম বিপিএম, বাংলাদেশ কোস্টগার্ডের পূর্ব জোনের জোনাল কমান্ডার ক্যাপ্টেন শহীদুল ইসলাম পিএসসি, বিজিবির সেক্টর কমান্ডার কর্ণেল মোঃ খালেকুজ্জামান পিএসসি, র‌্যাব-৭ এর অধিনায়ক লে. কর্ণেল মিফতাহ্ উদ্দিন আহমদ।
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close