¦
সোনারগাঁওয়ে আ'লীগের দু'গ্রুপের সংঘর্ষে আহত অর্ধশত

নারায়ণগঞ্জ, ১৬ মে: | প্রকাশ : ১৬ মে ২০১৫

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে অর্ধশত আহত হয়েছেন। শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত বারদী ইউনিয়নের দৌলরদী গ্রামে এ সংঘর্ষে অর্ধশতাধিক বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে অতিরিক্ত র‌্যাব, পুলিশ ও আর্মড পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, শুক্রবার দুপুরে বারদী ইউনিয়নের দৌলরদী গ্রামে বিয়েবাড়িতে তুচ্ছ ঘটনা নিয়ে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি চেয়ারম্যান মো. জহিরুল হকের সঙ্গে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেনের বাকবিতণ্ডা হয়। এর জের ধরে শুক্র ও শনিবার দুই গ্রুপের শত শত লোকজন টেঁটা, শাবল, বল্লম, রামদা, লাঠিসোটা নিয়ে সংঘর্ষে লিপ্ত হন। সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ৫০ জন আহত হয়েছেন। এ সময় দৌলরদী, সেনপাড়া, চৌধুরীপাড়া, জ্যোতি বসুর বাড়ি ও বারদী বাজার এলাকায় প্রায় অর্ধশতাধিক বাড়িঘরে ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে।
সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু নাছের ভূঞা জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় কঠোর আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।
সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামারুল ইসলাম জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে বারদী এলাকায় অতিরিক্ত র‌্যাব, পুলিশ ও আর্মড পুলিশ মোতায়েন রয়েছে।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close