¦
পেট্রোলবোমার গণতন্ত্রে বিশ্বাস করি না: নাসিম

ঢাকা, ১৬ মে: | প্রকাশ : ১৬ মে ২০১৫

আমরা গণতন্ত্রে বিশ্বাসী। কিন্তু যে গণতন্ত্র পেট্রোলবোমা ছুড়ে মানুষ পুড়িয়ে মারে, সে গণতন্ত্র বিশ্বাস করি না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। শনিবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন মিলনায়তনে এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ঢাকা মহানগর আওয়ামী লীগে এ আলোচনা সভার আয়োজন করে। ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এমএ আজিজের সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দা সাজেদা চৌধুরী, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া প্রমুখ উপস্থিত ছিলেন। সভা পরিচালনা করে নগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল হক সবুজ।
নাসিম বলেন, সিঙ্গাপুর এবং মালয়েশিয়ার মাহাথির মোহাম্মদ যে পথে এগিয়ে গেছেন, শেখ হাসিনার সে পথে চলা গণতন্ত্র আমরা মেনে চলব। তিনি বলেন, খালেদা জিয়া বার বার ভুল সিদ্ধান্ত নিয়েছেন। তাই বিএনপি আন্ডারগ্রাউন্ডে চলে গেছে। এমন কোন কাজ আমরা করবো না, যাতে জনগণের মনে আমাদের সম্পর্কে খারাপ ধারণা সৃষ্টি হয়।
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উদ্দেশ্যে মোহাম্মদ নাসিম বলেন, প্রকাশ্যে আসতে হবে। জনসভা করে সমালোচনা করুন। গোপনে পেট্রোলবোমা মারবেন না। পেট্রোলবোমা নিক্ষেপকারী দুষ্কৃতকারীদের কঠোর হস্তে দমন করা হবে।
সম্প্রতি অনুষ্ঠিত ৩ সিটি নির্বাচন প্রসঙ্গে আওয়ামী লীগের এই নেতা বলেন, বিএনপি এই নির্বাচনে ৯ লাখ ভোট পেয়েছে। জনগণ আমাদের দেখছে। ৫ সিটি নির্বাচনের ভুল থেকে শুধরে নিয়ে শেখ হাসিনার নেতৃত্বে এই নির্বাচনে জয়ী হয়েছি। তিনি বলেন, খেলা শুরু হয়েছিলো, রেফারি ছিলো নির্বাচন কমিশন। কিন্তু আপনি খেলার মাঠ থেকে পালিয়ে গেলেন। ২০১৯ সালে নির্বাচন হবে। শেখ হাসিনার নেতৃত্বে ২০১৯ সালের নির্বাচনে বিএনপিকে হোয়াইটওয়াশ করা হবে।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close