¦
রোববার থেকে বান্দরবানে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট

বান্দরবান ২১ মে: | প্রকাশ : ২১ মে ২০১৫

গাড়ি ভাঙচুর ও পরিবহন শ্রমিকদের মারধরের প্রতিবাদে রবিবার থেকে জেলার অভ্যন্তরীণ রুটে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট ডেকেছে বান্দরবান পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ।

বৃহস্পতিবার দুপুরে বান্দরবান প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে বান্দরবান পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সুব্রত কান্তি দাশ (ঝন্টু) এ ঘোষণা দেন।
সংবাদ সম্মেলনে শ্রমিক ঐক্য পরিষদ নেতা নূরুল আলম জানান, ১৯ মে রোয়াংছড়িতে পাহাড়ি ছাত্র পরিষদের এক নেতা গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় বিক্ষুব্ধ নেতাকর্মীরা ৪টি গাড়ি ভাঙচুর করে। এ সময় কয়েকজন পরিবহন শ্রমিককে মারধর করা হয়। এ ঘটনার সুষ্ঠু বিচার না হওয়া পর্যন্ত ধর্মঘট বহাল রাখার ঘোষণা  দেওয়া হয়েছে।
ধর্মঘট চলাকালে বান্দরবান থেকে রোয়াংছড়ি, বাঘমারা, থানছি, রুমা ও রাঙামাটি রুটে সব ধরনের যান চলাচল বন্ধ থাকবে বলে নেতারা জানান।
এ সময় শ্রমিক ঐক্য পরিষদ নেতা মোহাম্মদ ইলিয়াছ, অমল দাশ, মোহাম্মদ মুছা প্রমুখ উপস্থিত ছিলেন।
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close