¦
বাকৃবিতে স্নাতক প্রথম বর্ষের ভর্তি বৃহস্পতিবার

বাকৃবি প্রতিনিধি | প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০১৫

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) ২০১৫-১৬ শিক্ষাবর্ষে ¯œাতক প্রথম বর্ষে (লেভেল-১, সেমিস্টার-১) মেধা তালিকা থেকে ভর্তি আগামীকাল বৃহস্পতিবার। সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভর্তি কার্যক্রম চলবে। ওই সময়ের মধ্যে মেধা তালিকায় থাকা শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ে উপস্থিত হয়ে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে।
ভর্তির সময় শিক্ষার্থীকে ভর্তি পরীক্ষার জন্য প্রদত্ত প্রবেশপত্র, বিশ্ববিদ্যালয় ওয়েবসাইট থেকে ডাউনলোডকৃত ভর্তি ফরম, রেজিস্ট্রেশন ফরম, মেডিকেল ফরমসহ এসএসসি ও এইচএসসি পরীক্ষার মূল ট্রান্সক্রিপ্ট, এইচএসসির মূল প্রশংসাপত্র এবং ২ কপি পাসপোর্ট সাইজের ছবি জমা দিতে হবে। ভর্তি ও আনুষাঙ্গিক ফি বাবদ একজন শিক্ষার্থীর ভর্তি সম্পন্ন করতে মোট পাঁচ হাজার তিনশত চৌত্রিশ টাকা জমা দিতে হবে।
পরবর্তীতে সীট খালি থাকা সাপেক্ষে প্রথম অপেক্ষমাণ তালিকা প্রকাশ ও শিক্ষার্থীদের ভর্তি করে আসন পূর্ণ করা হবে। অপেক্ষায়মান তালিকা থাকা শিক্ষার্থীদের স্বশরীরে উপস্থিত হয়ে রিপোর্ট করার জন্য ২২ ডিসেম্বর এবং ভর্তির জন্য ২৩ ডিসেম্বর নির্ধারণ করা হয়েছে। এছাড়াও ভর্তি সংক্রান্ত সকল তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (http://admission.bau.edu.bd) পাওয়া যাবে।
 

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close