¦
বিজয় দিবসে বঙ্গভবনে মিলন মেলা

ঢাকা | প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০১৫

৪৫তম বিজয় দিবস উপলক্ষে রাষ্ট্রপতি আবদুল হামিদ ও তার পত্নী রাশিদা খানম বঙ্গভবনে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন।
অনুষ্ঠানে যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, রাজনীতিক, সামরিক-বেসামরিক কর্মকর্তা, বিদেশি কূটনীতিক, ব্যবসায়ী প্রতিনিধি, সাংবাদিকসহ সমাজের নানা পেশার মানুষের পদচারণায় মুখর ছিল বঙ্গভবন।
বুধবার রাষ্ট্রপতির বাসভবনের সবুজ চত্বরে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী কেক কাটেন। এ সময় যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও অতিথিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তারা। মুক্তিযোদ্ধাদের খোঁজখবর নেন এবং তাদের কল্যাণে সব ধরনের সহায়তার আশ্বাস দেন আবদুল হামিদ ও শেখ হাসিনা।
বীর মুক্তিযোদ্ধা ও বীরশ্রেষ্ঠ পদক লাভকারীদের পরিবারের সদস্যরা ছাড়াও সংসদের স্পিকার, প্রধান বিচারপতি, প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও সাবেক রাষ্ট্রপতি এইচএম এরশাদ, মন্ত্রিপরিষদের সদস্যবৃন্দ, প্রধানমন্ত্রীর উপদেষ্টাবৃন্দ, কূটনীতিকবৃন্দ, প্রতিমন্ত্রীবৃন্দ, সিনিয়র আইনজীবীবৃন্দ, সুপ্রিম কোর্টের বিচারক, নির্বাচন কমিশনার, তিন বাহিনীর প্রধান, সংসদ সদস্যবৃন্দ, সিনিয়র রাজনৈতিক নেতৃবৃন্দ, সিনিয়ন বেসামরিক ও সামরিক কর্মকর্তা, শিক্ষাবিদ, ব্যবসায়ী নেতা, সিনিয়র সাংবাদিক, শিল্পী ও বিশিষ্ট নাগরিকরা এতে যোগ দেন।
এতে উপস্থিত ছিলেন শ্রীলঙ্কা, ভারত ও মালদ্বীপের ন্যাশনাল ক্যাডেট কোরের সদস্যরা।
সংবর্ধনা অনুষ্ঠানে বিশিষ্ট শিল্পী রফিকুল আলম, ফকির আলমগীর, শাকিলা জাফর, সেলিনা আখতার ও কিশোর দাস দেশাত্ববোধক গান পরিবেশন করেন।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close