¦
দেশের সর্বনিম্ন তাপমাত্রা ডিমলায় ৮.৫ ডিগ্রি

ডিমলা (নীলফামারী) প্রতিনিধি | প্রকাশ : ১৯ ডিসেম্বর ২০১৫

হিমালয় থেকে আসা কনকনে ঠান্ডা হাওয়ায় দেশের সর্বনিম্ন তাপমাত্রা আজ নীলফামারীর ডিমলায়। শনিবার এখানে সর্বনিম্ন তাপমাত্রা ছিল ৮ দশমিক ৫ ডিগ্রি সেন্টিগ্রেড। সকাল থেকে ঘন কুয়াশার কারণে চারিদিক ঢাকা পড়ে। দুপুরের পর সূর্যের মুখ দেখা গেলেও তাপমাত্রা খুব একটা বাড়েনি। এ অবস্থায় খেটে খাওয়া মানুষের স্বাভাবিক জীবনযাত্রা অনেকটাই ব্যাহত হচ্ছে।
ডিমলা আবহাওয়া অফিস জানায়, শনিবার তিস্তা অববাহিকায় অবস্থিত ডিমলায় সর্বনিম্ন তাপমাত্রা ছিল ৮ দশমিক ৫ ডিগ্রি সেন্টিগ্রেড। গত শুক্রবার সর্বনিম্ন তাপমাত্রা ছিল ৮ দশমিক ৯ ডিগ্রি সেন্টিগ্রেড। ভারতের হিমালয় পর্বতের কাছাকাছি হওয়ায় চারদিক থেকে বৈশাখ মাসের কালবৈশাখী ঝড়ের মতো ধেয়ে আসছে শীতের কনকনে হাওয়া। শৈত্যপ্রবাহ দিনদিন বেড়েই চলছে, আর থরথর করে কাঁপছে উত্তর জনপদের মানুষজন। রাত যত গভীর হয় শীতের তীব্রতা ততই বাড়তে থাকে।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close