¦
'নৌকার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে কেউ জিতবে না'

ঢাকা | প্রকাশ : ১৯ ডিসেম্বর ২০১৫

পৌর নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীদের উদ্দেশ্য করে দলের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, নৌকার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে জয়লাভ করার মতো জনপ্রিয় কেউ হয়ে ওঠেনি।
শনিবার সন্ধ্যায় আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।
এক প্রশ্নের জবাবে হানিফ বলেন, দল থেকে যাদের বহিষ্কার করা হয়েছে, তাদের ফিরিয়ে নেয়ার সুযোগ নেই। শেখ হাসিনার নৌকার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে জয়লাভ করতে পারে এমন জনপ্রিয় কেউ হয়ে ওঠেনি।
'তাই দলের সিদ্ধান্ত অমান্য করে যারা নির্বাচনে অংশ নিয়েছে তাদের বলবো- তারা নির্বাচন থেকে সরে এসে দলীয় পদ ফিরে পেতে আবেদন করতে। দলের সিদ্ধান্ত অমান্য করে যারা নির্বাচনে অংশ নিয়েছে এবং যারা সহযোগিতা করবে, তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে' যোগ করেন তিনি।
এ সময় আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক বলেন, বিএনপি নেতারা পৌর নির্বাচনের পথসভায় সরকার ও সরকারের মন্ত্রীদের বিষয়ে আপত্তিকর ও অশালিন বক্তব্য দিয়েছেন যা নির্বাচনের আচরণবিধির পরিপন্থি। আমরা নির্বাচন কমিশনকে আহ্বান জানাবো এ বিষয়ে ব্যবস্থা গ্রহণের।
চট্টগ্রামে নৌ-ঘাঁটির মসজিদে হামলার ঘটনায় বিএনপি-জামায়াতকে দায়ী করে তিনি বলেন, চোরাগোপ্তা হামলা কারা করছে এটা এখন পরিষ্কার। সকল হামলার পেছনে একটাই শক্তি। সেটা হচ্ছে বিএনপি-জামায়াত।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close